বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী বায়জিদ কাউখালীতে মাদ্রাসার ছাত্রের আত্মহত্যা কাজল সভাপতি- নুর উদ্দিন সম্পাদক পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন ভাণ্ডারিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজের খাদ্য সহয়তা বিতরণ কাউখালীতে ত্রাণ না পাওয়া মহিলা মেম্বারের পরিবারের উপর হামলা। নিহত-১ গ্রেফতার-২ কাউখালিতে ঘূর্ণিঝড় রিমেলে বিধ্বস্ত জোলাগাতি মাদ্রাসা , খোলা আকাশের নিচে পাঠদান ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে শক্তি ফাউন্ডেশনের সহায়ত প্রদান কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালন করা হয় মঠবাড়িয়ায় চেয়ারম্যান পদের প্রার্থিতা বাতিলের পরও সভা : কর্মীদের বাঁশের লাঠি নিয়ে প্রস্তুতির নির্দেশ মঠবাড়িয়ার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল কাউখালীতে উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ ৪ প্রার্থী জামানত হারান কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে আবু সাঈদ মিয়া পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রাজপথে মোকাবেলা করতে হবে — যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভান্ডারিয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ভান্ডারিয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় মৎস্যজীবিদের মাঝে জাল ও বকনা বাছুর বিতরণ গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যানসহ দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত
বিশাল আকৃতির নৌকা সাদৃশ্য মঞ্চে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সন্মেলন

বিশাল আকৃতির নৌকা সাদৃশ্য মঞ্চে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সন্মেলন

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সন্মেলন  আগামী ১ মার্চ রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে।উৎসবমূখর জমকালো কাউন্সিল আয়োজনে সব প্রস্থতি নিয়েছে উপজেলা আওয়ামী লীগ। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে উপজেলা সদর থেকে শুরু করে ওয়ার্ড,ইউনিয়নের অলি গলি রাজপথ।সন্মেলনস্থল ভাণ্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বিশাল মাঠজুড়ে এখন চলছে বিরামহীন কর্মযজ্ঞ।
ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের আগামী সন্মেলন মুজিববর্ষের ঐতিহাসিক ক্ষনে,অগ্নিঝড়া মার্চের ১ তারিখ অনুষ্ঠিত হতে যাচ্ছে।তাই এ আয়োজনকে স্মরনীয় করে রাখতে আয়োজকদের প্রস্থতিতে কোনো ঘাটতি নেই। সন্মেলন সফলভাবে সম্পন্ন করতে চলছে বিরামহীন প্রস্থতি।দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতু, নির্মিত হচ্ছে বিশাল আকৃতির নৌকাশাদৃশ্য মঞ্চ। এখন অপেক্ষা শুধু সেই মাহেন্দ্রক্ষণের।
পদ্মার বুকে বিশাল আকৃতির নৌকা সাদৃশ্যমঞ্চে অনুষ্ঠিত হবে এ সন্মেলন।এদিকে এ বর্নাঢ্য ও বৈচিত্রময় শৈল্পিক আয়োজনের উদ্যাক্তা ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম । সৃষ্টিশীল তরুন ঐ নেতার সার্বিক পরিকল্পনা ও দিকনির্দেশনায় পুরোদমে এগিয়ে চলছে মাঠ সাজ সজ্জার কার্যক্রম । মিরাজুল ইসলামের পরিকল্পনা বাস্তবায়নে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারের নেতৃত্বে দিনরাত বিরামহীন পরিশ্রম করে যাচ্ছে যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।,ইতিমধ্যেই বিশাল আকৃতির নৌকা সাদৃশ্য মঞ্চ প্রস্থত হয়ে গেছে,আয়োজনের সবচেয়ে আকর্ষনিয় স্থাপনা বিশাল আকৃতির পদ্মাসেতু (ডামি)নির্মানকাজও প্রায় সমাপ্তির পথে,ইতিমধ্যে ব্রীজটি সংযুক্ত করায় দৃশ্যমান । পদ্মার বুকে বিশাল আকৃতির নৌকা সাদৃশ্যমঞ্চে অনুষ্ঠিত হবে এ সন্মেলন।
ব্যাপক এ আয়োজন সম্পর্কে কথাহয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মিরাজুল ইসলামের সাথে তিনি বলেন আমি মনেকরি দায়িত্ব পালনের নিদ্রিষ্ট মেয়াদ শেষে সংগঠনের কাউন্সিল আয়োজন করতে পারা অত্যান্ত গৌরবের এবং আনন্দের।
  তিনি বলেন সমগ্র জাতি উৎযাপন করছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকি,মুজিব শতবর্ষ। বছর ঘুরে আসতেই বাঙালী পালন করবে এ জাতীর সর্ব শ্রেস্ঠ অর্জন স্বাধীনতার সুবর্ন জয়ন্তি। ইতিহাসের এমনি এক যুগসন্ধিক্ষনে উপজেলা আওয়ামী লীগের এ সন্মেলন কে স্মরনীয় করে রাখতে, নান্দনিক সাজসজ্জায় প্রাচীনতম এ সংগঠনটির গৌরবউজ্জল সংগ্রামমূখর ইতিহাস ঐতিয্য ফুটিয়ে তোলার চেস্টা করছে আমরা।
 
   মিরাজুল ইসলাম বলেন ২০১৪ সালে নেতাকর্মীরা যে আকাংখা নিয়ে আমাদের উপর এ সংগঠনের দায়িত্ব অর্পন করেছিলেন,তার কতোটুকু আমরা পূরণ করতে পেরেছি,আমাদের সফলতা ব্যার্থতার বিচার বিশ্লেষন করার একমাত্র প্লাটফরম কাউন্সিল অধিবেশন।সর্বস্তরের নেতাকর্মীদের সম্পৃক্ত করে উৎসব মূখর পরিবেশে এ আয়োজন সফল করতে পারাও ব্যাক্তিগত ভাবে আমার জন্য তৃপ্তিদায়ক।

    অগ্নিঝড়া মার্চের প্রথম দিনের এ আয়োজন সফল করতে মাসাধীককাল ধরে চলছে এর প্রস্থতি। ইতিমধ্যেই পৌরসভা সহ প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ নেতৃবৃন্দ সন্মেলন সফল করতে প্রস্থতি সমাবেশ করে নেতাকর্মীদের সার্বিক নির্দেশনা দিয়েছেন।সহয়োগী সংগঠনের নেতাকর্মীরাও ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীদের নির্দেশনা প্রধান করেছেন।

   সব মিলিয়ে সমগ্র ভাণ্ডারিয়া জুড়ে দলীয় নেতাকর্মী সমর্থকদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।সাধারন মানুষের মাঝেও এ সন্মেলন ব্যাপক সারা ফেলেছে। দৃস্টিনন্দন জমকালো সাজসজ্জা ও ব্যাপক লোক সমাগমের বিবেচনায়, দক্ষিন এই জনপদে এ যাবত কালের সেরা আয়োজন হিসাবে স্থান করে নিবে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল,সচেতন মহলের আলোচনায় এমন ধারনাই পাওয়া যায়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!