বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
বিশাল আকৃতির নৌকা সাদৃশ্য মঞ্চে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সন্মেলন

বিশাল আকৃতির নৌকা সাদৃশ্য মঞ্চে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সন্মেলন

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সন্মেলন  আগামী ১ মার্চ রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে।উৎসবমূখর জমকালো কাউন্সিল আয়োজনে সব প্রস্থতি নিয়েছে উপজেলা আওয়ামী লীগ। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে উপজেলা সদর থেকে শুরু করে ওয়ার্ড,ইউনিয়নের অলি গলি রাজপথ।সন্মেলনস্থল ভাণ্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বিশাল মাঠজুড়ে এখন চলছে বিরামহীন কর্মযজ্ঞ।
ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের আগামী সন্মেলন মুজিববর্ষের ঐতিহাসিক ক্ষনে,অগ্নিঝড়া মার্চের ১ তারিখ অনুষ্ঠিত হতে যাচ্ছে।তাই এ আয়োজনকে স্মরনীয় করে রাখতে আয়োজকদের প্রস্থতিতে কোনো ঘাটতি নেই। সন্মেলন সফলভাবে সম্পন্ন করতে চলছে বিরামহীন প্রস্থতি।দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতু, নির্মিত হচ্ছে বিশাল আকৃতির নৌকাশাদৃশ্য মঞ্চ। এখন অপেক্ষা শুধু সেই মাহেন্দ্রক্ষণের।
পদ্মার বুকে বিশাল আকৃতির নৌকা সাদৃশ্যমঞ্চে অনুষ্ঠিত হবে এ সন্মেলন।এদিকে এ বর্নাঢ্য ও বৈচিত্রময় শৈল্পিক আয়োজনের উদ্যাক্তা ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম । সৃষ্টিশীল তরুন ঐ নেতার সার্বিক পরিকল্পনা ও দিকনির্দেশনায় পুরোদমে এগিয়ে চলছে মাঠ সাজ সজ্জার কার্যক্রম । মিরাজুল ইসলামের পরিকল্পনা বাস্তবায়নে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারের নেতৃত্বে দিনরাত বিরামহীন পরিশ্রম করে যাচ্ছে যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।,ইতিমধ্যেই বিশাল আকৃতির নৌকা সাদৃশ্য মঞ্চ প্রস্থত হয়ে গেছে,আয়োজনের সবচেয়ে আকর্ষনিয় স্থাপনা বিশাল আকৃতির পদ্মাসেতু (ডামি)নির্মানকাজও প্রায় সমাপ্তির পথে,ইতিমধ্যে ব্রীজটি সংযুক্ত করায় দৃশ্যমান । পদ্মার বুকে বিশাল আকৃতির নৌকা সাদৃশ্যমঞ্চে অনুষ্ঠিত হবে এ সন্মেলন।
ব্যাপক এ আয়োজন সম্পর্কে কথাহয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মিরাজুল ইসলামের সাথে তিনি বলেন আমি মনেকরি দায়িত্ব পালনের নিদ্রিষ্ট মেয়াদ শেষে সংগঠনের কাউন্সিল আয়োজন করতে পারা অত্যান্ত গৌরবের এবং আনন্দের।
  তিনি বলেন সমগ্র জাতি উৎযাপন করছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকি,মুজিব শতবর্ষ। বছর ঘুরে আসতেই বাঙালী পালন করবে এ জাতীর সর্ব শ্রেস্ঠ অর্জন স্বাধীনতার সুবর্ন জয়ন্তি। ইতিহাসের এমনি এক যুগসন্ধিক্ষনে উপজেলা আওয়ামী লীগের এ সন্মেলন কে স্মরনীয় করে রাখতে, নান্দনিক সাজসজ্জায় প্রাচীনতম এ সংগঠনটির গৌরবউজ্জল সংগ্রামমূখর ইতিহাস ঐতিয্য ফুটিয়ে তোলার চেস্টা করছে আমরা।
 
   মিরাজুল ইসলাম বলেন ২০১৪ সালে নেতাকর্মীরা যে আকাংখা নিয়ে আমাদের উপর এ সংগঠনের দায়িত্ব অর্পন করেছিলেন,তার কতোটুকু আমরা পূরণ করতে পেরেছি,আমাদের সফলতা ব্যার্থতার বিচার বিশ্লেষন করার একমাত্র প্লাটফরম কাউন্সিল অধিবেশন।সর্বস্তরের নেতাকর্মীদের সম্পৃক্ত করে উৎসব মূখর পরিবেশে এ আয়োজন সফল করতে পারাও ব্যাক্তিগত ভাবে আমার জন্য তৃপ্তিদায়ক।

    অগ্নিঝড়া মার্চের প্রথম দিনের এ আয়োজন সফল করতে মাসাধীককাল ধরে চলছে এর প্রস্থতি। ইতিমধ্যেই পৌরসভা সহ প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ নেতৃবৃন্দ সন্মেলন সফল করতে প্রস্থতি সমাবেশ করে নেতাকর্মীদের সার্বিক নির্দেশনা দিয়েছেন।সহয়োগী সংগঠনের নেতাকর্মীরাও ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীদের নির্দেশনা প্রধান করেছেন।

   সব মিলিয়ে সমগ্র ভাণ্ডারিয়া জুড়ে দলীয় নেতাকর্মী সমর্থকদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।সাধারন মানুষের মাঝেও এ সন্মেলন ব্যাপক সারা ফেলেছে। দৃস্টিনন্দন জমকালো সাজসজ্জা ও ব্যাপক লোক সমাগমের বিবেচনায়, দক্ষিন এই জনপদে এ যাবত কালের সেরা আয়োজন হিসাবে স্থান করে নিবে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল,সচেতন মহলের আলোচনায় এমন ধারনাই পাওয়া যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana