সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান ভান্ডারিয়ায় বজ্রপাতে কৃষকের ৪ মহিষের মৃত্যু ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধাদের অনশন চার ঘন্টা পর প্রত্যাহার ভান্ডারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা॥ লম্পটের আংশিক লিঙ্গ কর্তন কারারক্ষী পদে চাকুরীর প্রলোভন অর্থ আদায় ভান্ডারিয়ায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার ভান্ডারিয়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়া অভিযোগ (ভিডিও) ভান্ডারিয়ায় পাওয়ার গ্রিডে আগুন ৫ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ৪ ঘন্টা বন্ধ কাউখালীতে এনজিও ঋনে সাধারণ মানুষ জর্জরিত মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ ও উপকরন বিতরণ কাউখালীতে মাঠ পর্যায়ে কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত সার্ক জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ চাপ্টার এর কমিটি ঘোষণা ইন্দুরকানীতে সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষীর মৃত্যু পিরোজপুরে জাল টাকা ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ডাদেশ ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার কাউখালীতে হাতুড়ে ডাক্তার ও কবিরাজদের খপরে পড়ে সাধারণ মানুষ প্রতারণা শিকার
প্লাস্টিক সার্জারির ভয়ঙ্কর ফল, বুড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী শ্রুতি হাসান?

প্লাস্টিক সার্জারির ভয়ঙ্কর ফল, বুড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী শ্রুতি হাসান?

শ্রুতি হাসান, তামিল, তেলেগু ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী তিনি। সম্প্রতি তার একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। ছবিটি শ্রুতি নিজেই পোস্ট করেছেন। ছবিটি দেখে নেটিজেনরা মনে করছেন প্লাস্টিক সার্জারির ফলে শ্রুতি হাসান নাকি বুড়িয়ে যাচ্ছেন!

সম্প্রতি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে ‘যে নির্জনতায় আনন্দিত সে হয় বন্য জন্তু বা দেবতা’ ক্যাপশন দিয়ে একটি ছবি পোস্ট করেন শ্রুতি হাসান। ছবিতে নায়িকাকে অনেক রুগ্ন দেখাচ্ছে। মনে হচ্ছে তিনি হতাশায় ভুগছেন। তার এই ছবিটি দেখে নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করছেন।
অনেক ফলোয়ার বলেন, প্লাস্টিক সার্জারি করিয়ে নিজেকে পাল্টে ফেলেছেন। যদিও প্লাস্টিক সার্জারির পর আপনাকে ভীষণ রোগা ও রুগ্ন বলে মনে হচ্ছে। পাশাপাশি আপনাকে বয়স্কও মনে হচ্ছে।

সুকেশ বল্লভ নামে এক ফলোয়ার শ্রুতিকে বলেন, কোনো ধরনের মেকআপ ছাড়া চেহারাই হলো আসল সৌন্দর্য। কিন্তু আপনার কী হয়েছে! আমি আপনার চোখে একাকিত্ব ও কষ্ট দেখতে পাচ্ছি। কোনো কিছু হয়তো আপনাকে প্রচুর ধকল দিচ্ছে। তবে ভক্তদের এমন মন্তব্যে বেজায় চোটেছেন কমল হাসানের মেয়ে শ্রুতি।

শুধু তাই নয়, ভক্তদের উদ্দেশে আবার দুটি সাদাকালো ছবি পোস্ট দেন এই নায়িকা। তবে এ ছবি দুটি আগেরটির তুলনায় আরও রুগ্ন।

সেখানে শ্রুতি বলেন, এটা তার নিজের জীবন। তাই যা ইচ্ছা তাই করবেন। নিজের শরীর, জীবন, তাই তা নিয়ে কী করবেন তা কাউকে বলবেন না। শরীর ও মনে যা পরিবর্তন তিনি করবেন, তা সম্পূর্ণ নিজের ইচ্ছাতেই বলেও মন্তব্য করেন শ্রুতি।

তবে এই প্রথম কোনো অভিনেত্রী ট্রোলের মুখে পড়লেন তা নয়। এর আগে সার্জারি এবং লুক নিয়ে একাধিকবার আক্রমণের মুখে পড়েন কারিনা কাপুর খান থেকে শুরু করে ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা দীপিকা পাডুকোনরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana