শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
প্লাস্টিক সার্জারির ভয়ঙ্কর ফল, বুড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী শ্রুতি হাসান?

প্লাস্টিক সার্জারির ভয়ঙ্কর ফল, বুড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী শ্রুতি হাসান?

শ্রুতি হাসান, তামিল, তেলেগু ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী তিনি। সম্প্রতি তার একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। ছবিটি শ্রুতি নিজেই পোস্ট করেছেন। ছবিটি দেখে নেটিজেনরা মনে করছেন প্লাস্টিক সার্জারির ফলে শ্রুতি হাসান নাকি বুড়িয়ে যাচ্ছেন!

সম্প্রতি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে ‘যে নির্জনতায় আনন্দিত সে হয় বন্য জন্তু বা দেবতা’ ক্যাপশন দিয়ে একটি ছবি পোস্ট করেন শ্রুতি হাসান। ছবিতে নায়িকাকে অনেক রুগ্ন দেখাচ্ছে। মনে হচ্ছে তিনি হতাশায় ভুগছেন। তার এই ছবিটি দেখে নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করছেন।
অনেক ফলোয়ার বলেন, প্লাস্টিক সার্জারি করিয়ে নিজেকে পাল্টে ফেলেছেন। যদিও প্লাস্টিক সার্জারির পর আপনাকে ভীষণ রোগা ও রুগ্ন বলে মনে হচ্ছে। পাশাপাশি আপনাকে বয়স্কও মনে হচ্ছে।

সুকেশ বল্লভ নামে এক ফলোয়ার শ্রুতিকে বলেন, কোনো ধরনের মেকআপ ছাড়া চেহারাই হলো আসল সৌন্দর্য। কিন্তু আপনার কী হয়েছে! আমি আপনার চোখে একাকিত্ব ও কষ্ট দেখতে পাচ্ছি। কোনো কিছু হয়তো আপনাকে প্রচুর ধকল দিচ্ছে। তবে ভক্তদের এমন মন্তব্যে বেজায় চোটেছেন কমল হাসানের মেয়ে শ্রুতি।

শুধু তাই নয়, ভক্তদের উদ্দেশে আবার দুটি সাদাকালো ছবি পোস্ট দেন এই নায়িকা। তবে এ ছবি দুটি আগেরটির তুলনায় আরও রুগ্ন।

সেখানে শ্রুতি বলেন, এটা তার নিজের জীবন। তাই যা ইচ্ছা তাই করবেন। নিজের শরীর, জীবন, তাই তা নিয়ে কী করবেন তা কাউকে বলবেন না। শরীর ও মনে যা পরিবর্তন তিনি করবেন, তা সম্পূর্ণ নিজের ইচ্ছাতেই বলেও মন্তব্য করেন শ্রুতি।

তবে এই প্রথম কোনো অভিনেত্রী ট্রোলের মুখে পড়লেন তা নয়। এর আগে সার্জারি এবং লুক নিয়ে একাধিকবার আক্রমণের মুখে পড়েন কারিনা কাপুর খান থেকে শুরু করে ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা দীপিকা পাডুকোনরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana