বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে জাল টাকা উদ্ধার মামলায় ৫ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ভান্ডারিয়ায় শোক দিবস উপলক্ষে ছাত্র ছাত্রীদের মাঝে পাঞ্জাবি ও বোরকা বিতরণ কাউখালীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত কাউখালীতে ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে পানিবন্দী হয়ে পড়ে শিক্ষার্থী সহ এলাকাবাসী ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত সুয়োমোটো আদেশ চান আইনজীবীরা, রিট করতে বললেন হাইকোর্ট পাহাড়ে কার সঙ্গে ঘুরছেন মধুমিতা? কাউখালীতে জোয়ারের পানিতে ২৫ গ্রাম প্লাবিত শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল
পিরোজপুরে প্রকাশ্যে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

পিরোজপুরে প্রকাশ্যে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডর সাবেক ইউপি সদস্য সিদ্দিকুর রহমান খলিফা(৬০)কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার সকাল পৌনে আটটার দিকে শংকরপাশ ইউনিয়নের দক্ষিন শংকরপাশা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সিদ্দিকুর রহমান ৪ছেলে ও ১মেয়ের জনক। ছিদ্দিকুর রহমানের এক ছেলে মাইনুল পুলিশে সহকারী উপ-পরিদর্শক হিসেবে চাকুরী করছেন। স্থানীয় ইউপি সদস্য মোঃ আলামিন মাতুব্বর নটু বিষয়টি নিশ্চিত করেছেন।
পরিবারের বরাত দিয়ে ইউপি সদস্য মোঃ আলামিন মাতুব্বর নটু জানান, ছিদ্দিকুর রহমান খলিফা সকালে বাড়ী থেকে বের হয়ে পিরোজপুর শহরে আসার পথে তার বাড়ীর প্রায় ৫শত গজ দূরে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ইউপি সদস্য আলামিন মাতুব্বর নটুর ভাষ্য স্থানীয় কাওসার নামে এক ব্যাক্তির সাথে তার বিরোধ ছিল। কাওসার এর আগে তাকে মারধর করেছে।
পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সম্পাদক অ্যাডভোকেট আহসানুল কবীর বাদল জানান, সিদ্দিকুর রহমান অ্যাডভোকেট সরোয়ার হোসেনের সহকারী (মহুরী) হিসেবে কাজ করতেন।
নিহতের বেয়াই শহিদুল ইসলাম খলিফা জানান, সিদ্দিকুর রহমান খলিফা সকালে তার কর্মস্থল জেলাজজ আদালতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কিছু দূরে যাওয়ার পরেই পূর্ব পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা মোটরসাইকেলে এসে সিদ্দিকুর রহমান খলিফা কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।
পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই হাসপাতালে নিয়ে আসার আগেই সিদ্দিকুর রহমান খলিফা মারা যান।
বর্তমানে সিটি এস বিতে কর্মরত নিহতের ছেলে মাইনুল ইসলাম জানান,গেল বছরের রমজান মাসে একই এলাকার ঝাউতলা স্কুল এলাকায় বসে কাওসার আমার বাবাকে মারধর করেছে। বিষয়টি আমি পুলিশ হেডকোয়ার্টার্সে জানিয়েছি। আজকে আবার তার (কাওসারের) নেতৃত্বে আমার বাবাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, পারিবারিক ও জমি সংক্রন্ত বিরোধের পূর্ব জের ধরেই এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানাগেছে এবং তদন্তের পরে বিস্তারিত বলে যাবে। এ ঘটনার সাথে জড়িতের আটকের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana