শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ : অভিযুক্ত র‌্যাবের হাতে গ্রেপ্তার

শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ : অভিযুক্ত র‌্যাবের হাতে গ্রেপ্তার

বরিশালের আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেণির এক শিশুশিক্ষার্থীকে ধর্ষণ করায় মো. মাজেদ (২২) নামের এক যুবক গ্রেপ্তার করেছে র‌্যাব -৮ । স্থানীয় বেলুহাট গ্রামের ওই শিক্ষার্থী বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিবেশী যুবক তাকে তুলে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী একটি নির্জন জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করে। এই ঘটনায় ধর্ষিতার পরিবার সংশ্লিষ্ট থানায় একটি মামলা করে তার একটি কপি অভিযোগ আকারে বরিশাল র‌্যাব অফিসে জমা দেয়। সেই অভিযোগের আলোকে র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে অভিযুক্ত মাজেদকে সোমবার সকালে ফরিদপুর জেলা শহর থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের বিষয়টি বিকেলে এক বিজ্ঞপ্তিতে র‌্যাব অফিস গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করে, গত ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে স্থানীয় বেলুহার বাজারে কসমেটিক্স ক্রয় শেষে শিশু শিক্ষার্থী পায়ে হেঁটে বাড়ি ফেরার প্রাক্কালে প্রতিবেশি মো. কালাম সরদারের ছেলে মাজেদ তার মুখ চেয়ে পার্শ্ববর্তী একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটিকে রেখে সে পালিয়ে যায়। এই ঘটনায় শিশুটির নানা বাদী হয়ে থানায় একটি মামলা করলে র‌্যাব অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে। পরে অভিযুক্তের অবস্থান ফরিদপুর জেলা শহরে নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাজেদ শিশু শিক্ষার্থীকে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। পরে তাকে আগৈলঝাড়ায় পুলিশে হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana