শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
মঠবাড়িয়ায় গভীর রাতে মন্দিরে ও খড়ের গাদায় আগুন !

মঠবাড়িয়ায় গভীর রাতে মন্দিরে ও খড়ের গাদায় আগুন !

জুলফিকার আমিন সোহেল, নিজস্ব প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি সার্বজননীন মন্দিরে গভীর রাতে আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বত্তরা। আগুনে মন্দিরের পূজার সরঞ্জামাদি, বাদ্যযন্ত্র পুড়ে গেছে। এসময় দুর্বৃত্তরা মন্দির সংলগ্ন এক গৃহস্থের বাড়ির দুইটি খড়ের গাদায়ও আগুন লাগিয়ে দেয়। উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের গোলবুনীয় গ্রামের সার্বজননীন সেবাশ্রম ও মন্দিরে মঙ্গলবার দিনগত গভীর রাতে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত মন্দির কমিটির সাধারণ সম্পাদক শ্রী রণজিৎ কুমার বেপারী জানান, ১৯৯২ সালের গোলবুনীয় গ্রামের ৫ শতাংশ জমিতে সার্বজননীন সেবাশ্রম ও মন্দিরটি প্রতিষ্ঠিত হয়। মন্দির প্রতিষ্ঠার পর গ্রামের হিন্দু সম্প্রদায় সম্মিলিত ভাবে এখানে প্রতিবছর দূর্গাপূজা, সরস্বতী পূজা, বাৎসরিক কীর্তনসহ নানা পূজা অনুষ্ঠিত হয়ে আসছে। মঙ্গলবার গভীর রাতে কে বা কারা মন্দিরে অগ্নি সংযোগ করলে মন্দিরের মালামাল পুড়ে ছাই হয়। এসময় দুর্বত্তরা মন্দির সংলগ্ন কৃষক বিধান চন্দ্র শিকারির বাড়ির খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়। এদিকে মন্দিরে অগ্নি সংযোগের খবর পেয়ে থানা পুলিশ ও উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

মঠবাড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ বেপারী, সাধারণ সম্পাদক শ্রী পঙ্কজ সাওজাল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, উপসনালয়ে অগ্নি সংযোগ দুঃখজনক এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধির যথাযথ বিচারের দাবি জানান।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পরিদর্শন করেছি । আমরা বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রতিপক্ষকে ফাসাঁতে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana