বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
মঠবাড়ীয়ায় বসত ঘরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৬

মঠবাড়ীয়ায় বসত ঘরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৬

জুলফিকার আমিন সোহেল, নিজস্ব প্রতিনিধি

তুচ্ছ ঘটনার জেরে পিরোজপুরের মঠবাড়ীয়ায় প্রতিপক্ষের হামলায় ৪ নারী এক শিশুসহ ৬ জন আহত হয়েছে। আহতরা হলো- উপজেলার গুরিসাখালী (মাইট ভাংঙ্গা) গ্রামের মৃত.মানিক হাওলাদেরর স্ত্রী সূর্যভান বেগম (৬৫), দুলাল হাওলাদারের স্ত্রী রিনা বেগম (৩৬), মেয়ে দিবা আক্তার (১৩), মৃত করিম হাওলাদারের ছেলে মিলন হাওলাদার (৪০), মিলন হাওলাদারের মেয়ে তন্বি আক্তার (১৪) ও কবির হাওলাদারের ছেলে সাব্বির (১১)। এ ঘটনায় মঙ্গলবার রাতে মিলন হাওলাদার বাদি হয়ে মঠবাড়িয়া থানায় ৮ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেন।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে মিলন হাওলাদারের মেয়ে নবম শ্রেণীর ছাত্রী তন্বি আক্তারের বিয়ের প্রস্তাব নিয়ে আসে স্থানীয় কথিত ঘটক নাছির মল্লিক । এসময় তন্বি আক্তারসহ তাদের পরিবারের সদস্যরা বিয়ের প্রস্তাব নিয়ে আসা লোকদের অপমান করে তাড়িয়ে দেয়। পরে পাশের বাড়ি শাজাহান মল্লিকের মেয়ে সাদিয়া (১৩) জন্য বিয়ের প্রস্তাব নিয়ে ওই বাড়িতে যায়। এদিকে মেয়ে দেখতে আসা গ্রæপ আসরের নামাজ আদায় করতে বাড়ির সামনের রাস্তায় মোটর সাইকেল রেখে নামাজ আদায় করতে গেলে অজ্ঞাত শিশুরা কাঁদা-মাটি মেখে দেয়। এতে সাদিয়ার পিতা শাজাহান মল্লিল মিলন হাওলাদারকে সামনে পেয়ে তাদের বাড়ির মিশুদের উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালমন্দ করাসহ মারধর শুরু করে। এসময় মল্লিক বাড়ির রুহুল,বেল্লাল,আলতাফ কামাল মল্লিক, ঝুমুর, নাজমীন, মাসুমা, পাখী বেগম, তাজেনুর বেগম একত্র হয়ে পর্যায় ক্রমে ৬ জনকে পিটিয়ে প্রথম দফায় আহত করে। সন্ধার পরে আবারও দুলাল হাওলাদারের বসত ঘরে ইট-পাটকেল নিক্ষেপ করে দ্বিতীয় দফায় হামলা করে। এসময় গোটা এলাকায় আতংঙ্ক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযোগের তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িযা থানার এএসআই আরিফ জানান, তদন্ত করে প্রযোজনীয় ব্যবস্থা নেযা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana