রবিবার, ০৪ Jun ২০২৩, ০৫:৪৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় মানিক মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত কাউখালীতে সমুদ্রগামী জেলেদের মাঝে চাল বিতরণ শারীরিক সম্পর্ক করতে গিয়ে  নারীর ধাক্কায় মারা যান বৃদ্ধ পিরোজপুরে বৈদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে কিশোরের মর্মান্তিক মৃত্যু শিয়ালকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন মারা গেছেন পিরোজপুরে মাদরাসা ছাত্র হত্যা মামলার ৪ জনকে যাবজ্জীবন ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ সহায়তা (ভিডিও) কাউখালীতে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি কাউখালীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী পালন কাউখালীতে খালে পড়ে যুবকের মৃত্যু ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু কাউখালীতে সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রয় ও ভেজাল সার বিক্রয় বন্ধের জন্য বিক্রিতাদের অবহিত করন সভা ভান্ডারিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক নেছারাবাদে প্রাণীসম্পদের সহায়তার পণ্য চুরি, ধরাপড়ে ফেরৎ দিলো কর্মকর্তা কাউখালীতে জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত কাউখালীতে আন্তর্জাতিক নারী স্বাস্থ্য ও নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০বছর পূর্তি উদযাপন ভান্ডারিয়ায় ইয়াবাসহ যুবক গ্রেপ্তার পারিবারিক অসম্মতিতে বোনের বিয়ে নিয়ে দ্বন্দ্ব দুই বেয়াইর মধ্যে সংঘর্ষ; আহত ২, গ্রেপ্তার- ১ মিরাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞ ভান্ডারিয়া পৌরবাসী- সাবেক পৌর প্রশাসক -ফাইজুর রশিদ খসরু
মরেও শান্তি নেই, কবর থেকে যুবতীর দেহ তুলে গণধর্ষণ!

মরেও শান্তি নেই, কবর থেকে যুবতীর দেহ তুলে গণধর্ষণ!

১৩০ কোটির দেশ ভারতে গণধর্ষণের ঘটনা নতুন কিছু নয়। কিন্তু তাই বলে কবর থেকে তুলে মৃতদেহ তুলে! হ্যাঁ, সভ্যতার নিষ্ঠুরতম এই ঘটনাটি ঘটেছে ভারতেই। দেশটির বাংলা সংবাদপত্র আনন্দবাজার লিখেছে, এদেশে (ভারত) কবরেও সুরক্ষিত নয় মেয়েরা।

সেখানেও তাদের তাড়া করে বেড়ায় পুরুষদের বিকৃত যৌন লালসা। উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলার তহলকা গ্রামে কবর থেকে যুবতীর দেহ তুলে গণধর্ষণ করল তিন দুষ্কৃতী। ঘটনার তিন দিন আগে সন্তানের জন্ম দিতে গিয়ে মৃত্যু হয় ২৬ বছরের ওই যুবতীর। ঘটনার দিন কবর থেকে ২০ ফুট দূরে তার বিবস্ত্র মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তারাই খবর দেন পুলিশে।

অভিযুক্তদের বিরুদ্ধে কোন ধারায় মামলা দায়ের করা হবে তা নিয়ে ধাঁ’ধায় পড়েছেন পুলিশ। ভারতীয় দণ্ডবিধিতে মৃতদেহের সঙ্গে যৌন মিলন বলে স্পষ্টভাবে কোন কিছুর উল্লেখ না থাকায় অভিযুক্তদের বিরুদ্ধে ২৯৭ ধারায় (কবরে অবৈধ খনন) মামলা করা হতে পারে। দায়ের হতে পারে ৩৭৭ ধারাও (অস্বাভাবিক সঙ্গম)।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana