শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

সিরাজগঞ্জে কামাখন্দ উপজেলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মাদরাসাছাত্রসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত সাতজন। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কোনাবাড়ীতে তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো ইয়াসিন আলী (২৩), ইলিয়াস হোসেন (২২), খালেদ হাসান (২১) এবং ইমরান হোসেন (১৪)। এরা সবাই ঢাকার তেজাগার উত্তর বেগুনবাড়ি ইসলামী মাদরাসার ছাত্র।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদ আলম জানান, নওগাঁ থেকে মাদরাসাছাত্রবোঝাই ঢাকাগামী একটি বাস রবিবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাবাড়িতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভুট্টাবোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ মাদরাসাছাত্র নিহত এবং অন্তত ৯ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় সকালে গাড়ির এক সহকারী মারা যায় ও ঢাকায় পাঠানো আর এক ছাত্র মারা যায়।

হাসপাতালের আরএমও ডা. ফরিদুল ইসলাম জানান, দুর্ঘটনা দুজন নিহত ও ৯ জন আহত যাত্রীকে চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহত এক রোগী ঢাকায় পাঠানো হলে তিনি সেখানে মারা যান। এ ছাড়া ভোরে চিকিৎসাধীন অবস্থায় এক ছাত্র মারা যায়। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana