শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
ভাণ্ডারিয়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা ৩শতাধিক ও লকডাউনে থাকা একটি পরিবারেরসহ পৌর শহরে খাদ্য সামগ্রী বিতরণ

ভাণ্ডারিয়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা ৩শতাধিক ও লকডাউনে থাকা একটি পরিবারেরসহ পৌর শহরে খাদ্য সামগ্রী বিতরণ

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি
বৃহস্পতিবার পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের একটি পরিবার লকডাউনে থাকা ও হোম কোয়ারেন্টাইনে থাকা ২শ ৩৫ পরিবারসহ মোট ৩শ ৫০ পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিতরণ করা হয়েছে। এদিকে ভান্ডারিয়া পৌর সভা পক্ষ থেকে দিনমজুর ও অসহায় ১৫০টি পরিবারের মাঝে সরকারি ভাবে বরাদ্ধকৃত ১০কেজি চাউল বিতরণ করে উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক মোঃ নাজমুল আলম।
ধাওয়া ইউপি চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমান জানান, পরিবার প্রতি সরকারি বরাদ্দের ১০ কেজি চাল এবং উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলামের ব্যক্তিগত অর্থায়নে পরিবার প্রতি ২ কেজি আলু, ১ লিটার তৈল, ১ কেজি করে ডাল, পিয়াজ, লবন বিতরণ করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ এইচ এম জহিরুল আলম ও সংশ্লিষ্ট ধাওয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম জানান, ওই গ্রামে সবুজ নামে এক স্কুলছাত্র জ্বর সর্দি, কাশিসহ করোনারোগের উপসর্গ নিয়ে মারা যাওয়ায় পুরো গ্রামটিকে হোম কোয়ারেন্টাইন ঘোষনা করা হয়।
ডাঃ এইচ এম জহিরুল ইসলাম জানান, শিক্ষার্থীর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরএ পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট না আসা পর্যন্ত ওই এলাকার জনসাধারণকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana