শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
টেস্টিং কিটের জন্য ২০ লাখ টাকার ফান্ড গঠনে সহায়তা সাকিবের

টেস্টিং কিটের জন্য ২০ লাখ টাকার ফান্ড গঠনে সহায়তা সাকিবের

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে গেছে পুরো পৃথিবী। থেমে গেছে বাংলাদেশের জনজীবনও। কঠিন এক পরিস্থিতি পার করছে দেশের জনগণ। এমন সংকটের সময় ক্ষতিগ্রস্ত মানুষকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্ব থেকে বিভিন্ন প্রতিষ্ঠান।

এগিয়ে এসেছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানও। তার প্রতিষ্ঠান সাকিব আল হাসান ফাউন্ডেশন শুরু থেক পাশে দাঁড়িয়েছে কোভিড-১৯ আক্রান্ত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে। এর আগে তার চ্যারিটেবল প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ সুবিধাবঞ্চিত মানুষদের জন্য কাজ শুরু করেছিল ‘মিশন সেভ বাংলাদেশ’র সঙ্গে।
এবার কনফিডেন্স গ্রুপের সঙ্গে এক হয়ে হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দিতে ২০ লক্ষ টাকার একটি ফান্ড গঠনে এগিয়ে এসেছে সাকিব আল হাসান ফাউন্ডেশন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এমনটাই জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিবের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা ছবিনিজের ফাউন্ডেশনকে ট্যাগ করে কনফিডেন্স গ্রুপের সঙ্গে পার্টনারশিপের একটি ছবি পোস্ট করে সাকিব লিখেছেন, ‘আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে এক হয়ে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দেওয়া হবে।’

তিনি আরও লিখেন, ‘আমি কনফিডেন্স গ্রুপের সঙ্গে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana