শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
মঠবাড়িয়ায় ৩ বাপ-বেটার সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী : থানায় জিডি

মঠবাড়িয়ায় ৩ বাপ-বেটার সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী : থানায় জিডি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ভেচকি এলাকার মাদক ব্যবসায়ী দুই পুত্রসহ তিন বাপ-বেটার সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী।

তাদের সন্ত্রাসী কর্মকান্ড ও জীবনাশের হুমকির মুখে নিরাপত্তা চেয়ে গতকাল বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া থানায় পৃথক দু’টি সাধারণ ডায়েরী করেছেন সংশ্লিষ্ট ইউপি সদস্য ইসমাইল হোসেন খান ও স্থানীয় বাসিন্দা মাছ ব্যবসায়ী সোহরাব হোসেন।

জিডি ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার টিকিকাটা ইউনিয়নের ভেচকি গ্রামের তোতার মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী রুহুল আমিন ও তার ভাই রফিক দীর্ঘ দিন ধরে চুরি, মাদক ব্যবসাসহ এলাকার নিরীহ লোকজনকে মারধর, মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল।

এলাকাবাসী তাদের বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করলে এতে ক্ষিপ্ত হয়ে রুহুল ও তার দলবল নিরীহ লোকজনকে এলাকা ছাড়ার হুমকি দেয়।

সরেজমিনে গেলে টিকিকাটা ইউপি’র সদস্য ইসমাইল হোসেন জানান, মাদক ব্যবসায়ী রুহুল স¤প্রতি একাধিক মামলায় আদালত থেকে জামিনে এসে বাইশকুড়া বাজারে তার নবনির্মিত ঘরে মাদক সেবন করলে তার মাদ্রাসা পড়–য়া পুত্র ইছাহাক খান এতে বাঁধা দেয়। এর জের ধরে রুহুল ও তার ছোট ভাই রফিক, পিতা তোতা মিয়া ও ভাড়াটে সুমন দেশী অস্ত্র নিয়ে আমাকে ও আমার পুত্র ইছাহক, স্থানীয় বাসিন্দা সোহরাব, বাহাউদ্দিন ও শামীমকে বাইশকুড়া বাজারের পরিত্যাক্ত একটি ঘরে আটক করে প্রাণনাশের হুমকি দেয়। এঘটনায় ভেচকি, কুমিরমারা ও বাইশকুড়া বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পরে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে তারা পালিয়ে যায়।

উত্তর ভেচকি গ্রামের মাছ ব্যবসায়ী সোহরাব হোসেন জানান, আমার দুটি মটরসাইকেল চুরির ঘটনায় রুহুল, রফিক ও তাদের পিতা তোতাকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করি।

ওই মামলা আদালতে বিচারধীন থাকায় তারা দীর্ঘদিন ধরে আমাকে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

এব্যপারে অভিযুক্ত তোতা মিয়া তার ও তার দুই পুত্রের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, কয়েক দিন পূর্বে বাইশকুড়া বাজারে ইউ,পি সদস্য ইসমাইল মেম্বার ও তার পুত্রের সাথে বাকবিতান্ডা হয়েছিল।

যা আমি মিমাংসা করে দেই।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদ্দুজামান জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয় তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana