রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পরোকিয়া প্রেমের বিয়ে || অতঃপর করুন মৃত্যু মঠবাড়িয়ায় প্রাথমিকের ৪৮টি দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করেছে এলজিইডি মঠবাড়িয়ায় পাখি প্রেমী নিজামের খাবার খেয়ে শালিকের দিন শুরু নবীনগরে ৫ লাশ ফেলে দেয়ার হুমকি দাতা সেই   ছাত্রলীগ নেতাকে খুঁজছে পুলিশ প্রাইভেটকারে সাংবাদিক পরিচয়ে গাঁজা পাচার, ৮৭কেজি গাঁজাসহ দুই ভূয়া সাংবাদিক আটক নবীনগরে নির্বাচনকে কেন্দ্র করে নিহত ১ ব্রাহ্মণবাড়িয়া স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার মাইক ভাঙচুর চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের আতিফ মোস্তফা পিরোজপুরে যুবকের মরদেহ উদ্ধার, পরকীয়ার জেরে হত্যার অভিযোগ ভান্ডারিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা নাসিরনগরে চ্যাপা শুটকী তৈরীর ধুম বিজয়নগরে মাদকদ্রব্য সহ আটক-২ মঠবাড়িয়ায় দাফনের ৪৩ দিন পর কবর থেকে যুবকের লাশ উদ্ধার মঠবাড়িয়ায় ন্যায্য মূল্যে টিসিবির প্যাকেজ পণ্য বিক্রি শুরু মঠবাড়িয়ায় দুটি হত্যা ও ইভটিজিংসহ একাধিক মামলার আসামী ছাত্র দলের আহবায়ক! মঠবাড়িয়ায় যুবলীগ নেতা শুভ’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে প্রতিবাদ সভা   ভূমি সংক্রান্ত দুর্নীতি নির্মূলের লক্ষ্যে মানবাধিকার সংগঠনের মন্ত্রণালয়ে সাক্ষাৎ নাজিরপুরে ছাগল চুরি করে চিকিৎসকদের ভূরিভোজ মঠবাড়িয়ায় দুঃস্থ্যদের পরিবারের মাঝে শাড়ী বিতরণ মঠবাড়িয়ায় অর্ধগলিত অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
ভান্ডারিয়ায় রাস্ট্রীয় মর্যাদায় সেনা সদস্য শহিদুল ইসলামের দাফন সম্পন্ন

ভান্ডারিয়ায় রাস্ট্রীয় মর্যাদায় সেনা সদস্য শহিদুল ইসলামের দাফন সম্পন্ন

ভান্ডারিয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের গোল বুনিয়া গ্রামের সেনা সদস্য কর্পোরাল মো. শহিদুল ইসলাম (৩৪) বৃহস্পতিবার রাতে ঢাকা সিএইচএমএ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুত্যু বরণ করেন। সে গোলবুনিয়া গ্রামের মো. এমাদুল হক বাদশার পুত্র। আজ শুক্রবার তার মরদেহ বাংলাদেশ সেনাবাহিনীর একটি হেলিকপ্টরে নিজ উপজেলা ভান্ডারিয়ায় নিয়ে আসা হয়। হেলিকপ্টরটি দুপুরে স্থানীয় বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয় অবতরণ করার পরে ভান্ডারিয়া উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা বিমান থেকে লাশবাহি কফিন  গ্রহণ করে ফায়ার এ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ি গোল বুনিয়ায় নিয়ে যায়। সেনা সদস্য মতিউল ইসলাম জানান, শহিদুল ইসলামের হার্টের রোগ ছিল বলে তিনি শুনেছেন।
পরে বাদ জুমা ওয়ারেন্ট অফিসার আব্দুল জলিলের নের্তৃত্বে সেনা সদস্যরা সালাম প্রদর্শণ শেষে রাস্ট্রীয় মর্যাদায় সহকর্মীর লাশ তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করে। এসময় তাদের সহায়তা করার জন্য ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মো.কামরুল ইসলামের নের্তৃত্বে থানা পুলিশ উপস্থিত ছিলেন। এদিকে ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাহা উদ্দিন বাদল তালুকদার জানান, তিন সন্তানের জনক মো. শহিদুল ইসলাম চট্রগ্রাম সেনা নিবাসে কর্মরত থাকা অবস্থায় তার ব্রেন টিউমার ধরা পরে। আনুমানিক দুই মাস পূর্বে ঢাকা সিএইচএমএ ভর্তি করার পর সেটি অপারেশন করা হয়। তার পর কিছু দিন সুস্থ্য থাকে। গত কয়েকদিন আগে অপারেশন স্থলে ইনফেকশন ধরা পড়ায় অসুস্থ্য হলে তাকে আইসিইউতে রাখা হয়। আইসিইউতে থাকা অবস্থায় বৃহস্পতিবার রাত দুইটার দিকে তার মৃত্যুর খবর বাড়িতে জানানো হয়। শহিদুলের মৃত্যুতে পরিবারে এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana