রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০২:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গ্রামবাসীর গণপিটুনিতে দাগী চোর নিহত ভান্ডারিয়ায় বিএনপির ইফতার ও দোয়া অনুষ্ঠান কাউখালীতে ঝুঁকিপূর্ণ সাঁকো দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছে এলাকাবাসী ভান্ডারিয়ায় পানিতে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে কাউখালীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ভাণ্ডারিয়ায় ইউনিয়ন ভূমি অফিসে স্বাধীনতা দিবসের পতাকা ওড়েনি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ইন্দুরকানীতে রোযাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ বিআরটিসি’র বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সুপারভাইজার ও এক যাত্রী নিহত- আহত-২৫ ওটিটিতে পাঠানের মুক্তির পর ক্ষুব্ধ ভক্তরা রোজা শুরু শুক্রবার ভান্ডারিয়াকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় কাউখালীতে আরো ১০০ গৃহহীন পরিবার পেল ঘর আফিফ-সোহানকে বাদ দিয়ে টি-টোয়েন্টির দল ঘোষণা বাংলাদেশের ‘খুশি আছুন্তি, জমি দেখুন্তি, নবীনজির সঙ্গে মিলুন্তি’, বললেন মমতা কাউখালীতে কেউন্দিয়া শহীদ স্মৃতি বালিকা বিদ্যালয়ের কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত নাজিরপুরে কলেজ ছাত্রী লামিয়া হত্যার বিচারের দাবীতে মানববন্ধন কাউখালীতে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার একমাত্র নারী বীর মুক্তিযোদ্ধা সাহানা ছিদ্দিকা এর ইন্তেকাল ভান্ডারিয়া বন্দর সরকারি বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত
চাদের জেল থেকে ৪৪ কয়েদির মরদেহ উদ্ধার

চাদের জেল থেকে ৪৪ কয়েদির মরদেহ উদ্ধার

আফ্রিকার দেশ চাদের একটি জেল থেকে ৪৪ কয়েদির মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতরা বোকো হারাম জঙ্গি গোষ্ঠির সন্দেহভাজন সদস্য ছিল বলে জানা গেছে। সম্প্রতি তাদেরকে একটি অভিযানের মাধ্যমে আটক করে দেশটির আইনশৃঙ্খলাবাহিনী। শনিবার চাদের প্রধান বিচারপতির পক্ষ থেকে এমনটি জানানো হয়েছে।

টেলিভিশনে দেয়া সংবাদ সম্মেলনে চাদের প্রধান বিচারপতি ইউসুফ টম বলেন, বৃহস্পতিবার ৪৪ কয়েদির মরদেহ কারাগার থেকে উদ্ধার করা হয়। ময়না তদন্তের পর জানা গেছে, মৃতদের মধ্যে চারজন বিষাক্ত কিছু খাওয়ার কারণে হার্ট অ্যাটাক করেছেন। এছাড়া মৃতদের মধ্যে কেউ কেউ শ্বাস কষ্টে মারা গেছেন।

টম আরো বলেন, গত মার্চের শেষে চাদ হ্রদে বোকো হারামের বিরুদ্ধে অভিযানে ৫৮ জনকে আটক করা হয়। তাদের মধ্যেই ৪৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, উদ্ধার হওয়া মরদেহগুলোর মধ্যে ৪০ জনকে কবর দেয়া হয়েছে। এছাড়া চারজনের মরদেহ এখনো ময়না তদন্তের জন্য সংরক্ষণ করা হয়েছে। কয়েদিদের মৃত্যুর কারণ অনুসন্ধানে তদন্ত করা হচ্ছে বলে চাদ সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana