মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত
‘কিম গুরুতর অসুস্থ নয়’

‘কিম গুরুতর অসুস্থ নয়’

উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন গুরুতর অসুস্থ নয়। একজন সরকারি কর্মকর্তার বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে দক্ষিণ কোরিয়ার বার্তা সংস্থা ইয়োনহাপ।

অস্ত্রোপচারের পর কিম আশঙ্কাজনক অবস্থায় আছেন, সিএনএনের এমন প্রতিবেদনের পর ইয়োনহাপ সর্বশেষ নতুন এই তথ্য জানালো।

সিএনএনের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি উত্তর কোরিয়ায় প্রেসিডেন্ট কিম জং উনের একটি অস্ত্রোপচারে হয়েছে। আর এরপর তিনি আশঙ্কাজনক অবস্থায় আছেন। আর এ জন্যই গত ১৫ এপ্রিল কিম জং উন তাঁর দাদার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।

এদিকে দক্ষিণ কোরিয়া ভিত্তিক সংবাদমাধ্যম দ্য ডেইলি এনকের প্রতিবেদনেও বলা হয়, কিমের হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়েছে। তিনি সুস্থ হয়ে উঠেছেন । রয়টার্স, সিএনএন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana