শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
১০টাকার চাল কালোবাজারে বিক্রির দায়ে ডিলারের লাইসেন্স বাতিল

১০টাকার চাল কালোবাজারে বিক্রির দায়ে ডিলারের লাইসেন্স বাতিল

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:শরণখোলায় দুঃস্থদের জন্য ফেয়ারপ্রাইসের ১০ টাকা কেজি দরের ১৮ বস্তা চাল কালোবাজারে বিক্রির ঘটনায় ডিলার তরিকুল ইসলাম তারেকের ডিলারশীপ লাইসেন্স বাতিল ঘোষণা করা হয়েছে।
শরণখোলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মোঃ সোহেল আকতার জানান, গত ৩ এপ্রিল রাতে তাফালবাড়ী বাজারের একটি গোডাউন থেকে ১০ টাকা কেজি দরের সরকারী ১৮ বস্তা চাল উদ্ধারের ঘটনায় উর্ধতন কতৃপক্ষের নির্দেশে সোমবার ঐ ডিলারের লাইসেন্স বাতিল করা হয়েছে। পুনঃ ডিলার নিয়োগ না হওয়া পর্যন্ত পার্শ্ববতী ডিলার অতিরিক্ত দায়িত্ব পালন করবেন বলে তিনি জানান।
গত ৩ এপ্রিল রাতে শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন তাফালবাড়ী বাজারের রফিকুল ইসলাম লিটনের গোডাউন থেকে ফেয়ারপ্রাইসের ১৮ বস্তা সরকারী চাউল জব্দ করেন। জব্দকৃত চাল ফেয়ারপ্রাইস ডিলার তরিকুল ইসলাম তারেক কালোবাজারে বিক্রি করেন বলে গোডাউন মাুিলক লিটন মুন্সি জানান।
এ ঘটনায় রায়েন্দা খাদ্য গুদাম কর্মকর্তা সাইফুল ইসলাম বাদী হয়ে ডিলার তারিকুল ইসলাম তারেকসহ আটক রফিকুল ইসলামের নামে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ২ তারিখ ০৪/০৪/২০২০ ধারা বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana