বুধবার, ১৭ Jul ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কটুক্তির প্রতিবাদে পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন কাউখালী গাঁজা সহ এক ঔষধ ব্যবসায়ী গ্রেফতার মারা গেছেন ছারছীনার পীর কাউখালীতে বিআরডিবি অফিসের জনবল সংকট, কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভুক্তভোগী জনগণ কাউখালীতে ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাউখালীতে কৃষকদের মাঝে ফলের চারা বিতরণ বালু বোঝাই বাল্ক‌হেডের ধাক্কায় ব্রিজ ভে‌ঙে খা‌লে এক বছরেও পুণ:নির্মাণ হয়নি নাজিরপুরে যে কারনে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে ৯ বছরের সাজার জন্য ৩৫ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না স্কুল ছাত্রী অপহরণের ৩৩ দিন হলেও এখন পর্যন্ত উদ্ধার করা যায়নি কাউখালীতে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম শিক্ষার ক্লাস নিচ্ছেন হিন্দু শিক্ষক পিরোজপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে দেখা গেল সাপ কাউখালী উপজেলা অস্থায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেই চিকিৎসক নেই বেড, রোগীদের দুর্ভোগ চরমে কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে জমি জমা নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেপ্তার ৪ নেছারাবাদে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের মানবিক সহায়তা প্রদান সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি- জেলা প্রশাসক জাহেদুর রহমান কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ
কিমকে পেয়ে আমি আনন্দিত: ট্রাম্প

কিমকে পেয়ে আমি আনন্দিত: ট্রাম্প

উত্তর কোরিয়ার নেতা কিম জং উন বেশ কিছু দিন লোকচক্ষুর অন্তরালে ছিলেন। তার মৃত্যু নিয়ে মাথা চারা দিয়ে ওঠে নানা গুজব। শেষপর্যন্ত তিনি প্রকাশ্যে এলেন। আর তা দেখে আনন্দিত হয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এক টুইট বার্তায় তিনি কিমকে উদ্দেশ করে লিখেন, ‘একজনের জন্য, সে ফিরে এসেছে দেখে আমি আনন্দিত এবং সে ভালো আছে!’

বিগত কয়েক দিন থেকে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমে খবর চাউর হয়, উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের শারীরিক অবস্থা গুরুতর। কিমের মৃত্যু হয়েছে বলেও দাবি করে অনেক সংবাদমাধ্যম।

সোশ্যাল মিডিয়ায় ৩৬ বছর বয়সী কিম জং উনের ভুয়া মৃতদেহের ছবিও ভাইরাল হয়। তখনও এসবে বিশ্বাস করেননি ট্রাম্প। বরং তার মৃত্যু নিয়ে খবর প্রকাশ করায় সিএনএনকে বিষোদগার করেছেন মার্কিন প্রেসিডেন্ট।

Donald J. Trump

@realDonaldTrump

I, for one, am glad to see he is back, and well! https://twitter.com/lokmankaradag1/status/1256366581371682816 

Lokman Karadag 洛克曼@LokmanKaradag1
Replying to @LokmanKaradag1

#KimJongUn cut the tape at the ceremony marking the completion of Sunchon Phosphatic Fertilizer Factory in Sunchon. #NorthKorea

View image on Twitter
View image on Twitter
View image on Twitter
40.3K people are talking about this

শনিবার কেসিএনএ’র প্রতিবেদনে বলা হয়, প্রায় ২০ দিন পর জনসম্মুখে এলেন কিম। তিনি রাজধানী পিয়ংইয়ংয়ের কাছে সানচিয়নে একটি সার কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন।

সেখানে কিমের সঙ্গে উপস্থিত ছিলেন উত্তর কোরিয়ার সিনিয়র কর্মকর্তাসহ তার বোন কিম ইয়ো জং। ওই অনুষ্ঠানে কিমের ফিতা কাটার ছবিও প্রকাশ করে কেসিএনএ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!