রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০২:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গ্রামবাসীর গণপিটুনিতে দাগী চোর নিহত ভান্ডারিয়ায় বিএনপির ইফতার ও দোয়া অনুষ্ঠান কাউখালীতে ঝুঁকিপূর্ণ সাঁকো দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছে এলাকাবাসী ভান্ডারিয়ায় পানিতে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে কাউখালীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ভাণ্ডারিয়ায় ইউনিয়ন ভূমি অফিসে স্বাধীনতা দিবসের পতাকা ওড়েনি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ইন্দুরকানীতে রোযাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ বিআরটিসি’র বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সুপারভাইজার ও এক যাত্রী নিহত- আহত-২৫ ওটিটিতে পাঠানের মুক্তির পর ক্ষুব্ধ ভক্তরা রোজা শুরু শুক্রবার ভান্ডারিয়াকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় কাউখালীতে আরো ১০০ গৃহহীন পরিবার পেল ঘর আফিফ-সোহানকে বাদ দিয়ে টি-টোয়েন্টির দল ঘোষণা বাংলাদেশের ‘খুশি আছুন্তি, জমি দেখুন্তি, নবীনজির সঙ্গে মিলুন্তি’, বললেন মমতা কাউখালীতে কেউন্দিয়া শহীদ স্মৃতি বালিকা বিদ্যালয়ের কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত নাজিরপুরে কলেজ ছাত্রী লামিয়া হত্যার বিচারের দাবীতে মানববন্ধন কাউখালীতে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার একমাত্র নারী বীর মুক্তিযোদ্ধা সাহানা ছিদ্দিকা এর ইন্তেকাল ভান্ডারিয়া বন্দর সরকারি বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত
নিকলীতে কিশোরীকে গনধর্ষণ, গ্রেপ্তার ৩

নিকলীতে কিশোরীকে গনধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের নিকলীতে এক কিশোরী (১৬) কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে নিকলী থানায় পাঁচ কিশোরকে অভিযুক্ত করে ঐ কিশোরীর মা একটি মামলা দায়ের করেছেন। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে ৩জন কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার জারুইতলা ইউনিয়নের রোদ্দারপুড্ডা গ্রামের মো. রায়হান (১৫), একই গ্রামের খায়রুল মিয়া (১৪) ও মো. হাসান (১৬)। এ ঘটনায় রনি (১৬) ও সাদিয়া আক্তার (১৬) নামে আরো দু’জন পলাতক রয়েছে।
মামলার এজাহার ও থানা সূত্রে জানা যায়, গত সোমবার রাতে গনধর্ষণের শিকার কিশোরীকে প্রতিবেশি সাদিয়া আক্তার তার সাথে ঘুমানোর কথা বলে নিতে আসে। ধর্ষিতার মা-বাবা প্রথমে আপত্তি করলেও সাদিয়া বাড়িতে একা রয়েছে জেনে মানবিক কারণে তাদের মেয়েকে সাদিয়ার সাথে যেতে অনুমতি দেন। রাত প্রায় ৮ টার দিকে সাদিয়ার বাড়িতে যাওয়া মাত্র ঐ কিশোরীকে অভিযুক্তরা মুখ চেপে বাড়ির পাশে একটি পাট ক্ষেতে নিয়ে যায়।সেখানে পালাক্রমে চারজন ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী ডাক-চিৎকারে তার বাবা-মা ও এলাকার লোকজন এগিয়ে আসে। অভিযুক্তরা পালিয়ে যায়।বিষয়টি তার মা-বাবা সোমবার বিকেলে নিকলী থানা পুলিশকে জানান।
নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাসছুল আলম সিদ্দিকী বলেন, পুলিশ খবর পাওয়ার পর তিনি নিজেসহ সঙ্গীয় অফিসারদের নিয়ে তাৎক্ষণিক জারুইতলা ইউনিয়নের রোদ্দার পুড্ডা গ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন স্থান থেকে তিনজনকে গ্রেপ্তার করেন। তিনি আরো জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া গেছে। বুধবার সকালেগনধর্ষনের শিকার কিশোরীকে কিশোরগঞ্জ সিভিল সার্জনের কার্যালয়েস্বাস্থ্য পরীক্ষা ও আদালতে ২২ ধারার জন্য পাঠানো হয়ে। গ্রেপ্তারকৃত তিনজনকেও একই দিন আদালতে পাঠানো হয়েছে। পলাতকদের গ্রেপ্তারে চেষ্টা অব্যহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana