সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান ভান্ডারিয়ায় বজ্রপাতে কৃষকের ৪ মহিষের মৃত্যু ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধাদের অনশন চার ঘন্টা পর প্রত্যাহার ভান্ডারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা॥ লম্পটের আংশিক লিঙ্গ কর্তন কারারক্ষী পদে চাকুরীর প্রলোভন অর্থ আদায় ভান্ডারিয়ায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার ভান্ডারিয়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়া অভিযোগ (ভিডিও) ভান্ডারিয়ায় পাওয়ার গ্রিডে আগুন ৫ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ৪ ঘন্টা বন্ধ কাউখালীতে এনজিও ঋনে সাধারণ মানুষ জর্জরিত মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ ও উপকরন বিতরণ কাউখালীতে মাঠ পর্যায়ে কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত সার্ক জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ চাপ্টার এর কমিটি ঘোষণা ইন্দুরকানীতে সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষীর মৃত্যু পিরোজপুরে জাল টাকা ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ডাদেশ ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার
ইন্দুরকানী বাজেরের প্রবেশ মুখে বেহাল সড়কের সংস্কার করল ছাত্রলীগ

ইন্দুরকানী বাজেরের প্রবেশ মুখে বেহাল সড়কের সংস্কার করল ছাত্রলীগ

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ইন্দুরকানী বাজেরের প্রবেশ মুখে জলাবদ্ধতা ও বেহাল সড়কের সংস্কারকাজ করা হয়েছে।রবিবার (০৭ জুন) সকালে সেচ্ছায় এ সড়কের সংস্কার করে চলাচলের উপযোগী করেন তারা।

স্থানীয় সূত্র জানায়, ইন্দুরকানী বাজারের প্রবেশ মুখে বেলতলা নামক স্থানে সড়কে খানাখন্দে ভরা। বর্ষা মৌসুম এলেই একটু বৃষ্টিতেই সেখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে করে ছোট বড় যানবাহন, পথচারী, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষকে দুর্ভোগের শিকার হতে হত। বাজারের প্রবেশ মুখে সড়কের এমন বেহাল অবস্থা দেখে চরম অস্বস্তিতে পড়তে হয় পথচারীদের।

এ ভোগান্তির হাত থেকে রক্ষা করতে ও জনগণের সুবিধার্থে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে সেখানে ইট বিছিয়ে ও রাবিশ দিয়ে সড়কটি সংস্কার করা হয়। এতে করে ভোগান্তি থেকে রক্ষা পাবে যানবাহন, যাত্রী সাধারন, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষ। আর তাই ছাত্রলীগের এমন মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

সেচ্ছায় রাস্তা সংস্কার কাজে উপজেলা ছাত্রলীগ’র সহ-সভাপতি আলামিন, সাধারণ সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ, যুগ্ন-সাধারন সম্পাদক সুমন, সাংগঠনিক-সম্পাদক আরিফুর রহমান নোবেল, দপ্তর-সম্পাদক রিফাত আকন, উপজেলা ছাত্রলীগ নেতা সালমান, ইন্দুরকানী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা সানজিদুর রহমান, কাওছার মোল্লা, পাড়েরহাট ইউনিয়ন ছাত্রলীগ’র নেতা মেহেদি মারুফ, ইমরান বয়াতি, শাকিল, ইন্দুরকানী সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জুবায়ের শেখ নয়ন, পত্তাশী ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাজিব মাহমুদ, ইন্দুরকানী বন্দর ছাত্রলীগ নেতা মেহেদী, আরাফাত, সামি সহ ছাত্রলীগের আরো বেশ কিছু নেতাকর্মী হাত লাগান।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসরাফির খান নেওয়াজ বলেন, পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ খান টিটু ভাইয়ের অনুপ্রেরণায় ও ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হোসাইন আল মুজাহিদ স্যারের সার্বিক দিকনির্দেশনা ও পরামর্শ অনুযায়ী ছাত্রলীগের কর্মীদের নিয়ে সাধারন মানুষের দুর্ভোগ লাঘবের জন্য সেচ্ছাশ্রমে রাস্তাটি সংস্কার করে দিয়েছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana