বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে জাল টাকা উদ্ধার মামলায় ৫ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ভান্ডারিয়ায় শোক দিবস উপলক্ষে ছাত্র ছাত্রীদের মাঝে পাঞ্জাবি ও বোরকা বিতরণ কাউখালীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত কাউখালীতে ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে পানিবন্দী হয়ে পড়ে শিক্ষার্থী সহ এলাকাবাসী ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত সুয়োমোটো আদেশ চান আইনজীবীরা, রিট করতে বললেন হাইকোর্ট পাহাড়ে কার সঙ্গে ঘুরছেন মধুমিতা? কাউখালীতে জোয়ারের পানিতে ২৫ গ্রাম প্লাবিত শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল
স্ত্রীর নতুন ছবিতে কোহলির রোমান্টিক পোস্ট

স্ত্রীর নতুন ছবিতে কোহলির রোমান্টিক পোস্ট

স্ত্রী আনুশকা শর্মার ছবিতে মন্তব্য করতে কখনও ভোলেন না ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। গত শনিবার আনুশকা ইনস্টাগ্রামে তাঁর নিজের একার ছবি পোস্ট করেন। এবারও সেই ছবিতে প্রতিক্রিয়া জানাতে ভোলেননি তিনি।

আনুশকার পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, তিনি রোদে বসে রয়েছেন। ছবির সঙ্গে আনুশকা লেখেন, ‘‘আমি তোমাকে বলেছিলাম আমি জানি কোথায় কোথায় সূর্যের আলো আসে।”

এর আগে কোহলি আনুশকার পোস্টে লেখেন, ‘‘গর্জাস”। সঙ্গে হার্ট আই ইমোজি এবং দুটি হার্টের ইমোজিও পোস্ট করেন তিনি। তখনও আনুশকা বলেছিলেন, তিনি জানেন তাঁর বাড়ির কোথায় কোথায় সূর্যের আলো আসে।

ওই ছবি পোস্ট করে ক্যাপশনে আনুশকা শর্মা লেখেন, ‘‘এখন থেকে আমি জানি সূর্যের আলো আমার ঘরের সর্বত্রে পৌঁছবে।”

কিছু দিন আগেও কোহলির ‘ডায়নোসর ওয়াক’-এর ভিডিও শেয়ার করেছিলেন আনুশকা শর্মা।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় এই তারকা জুটি খুবই সচল। করোনাভাইরাসের কারণে দেশজুড়ে চলা লকডাউনে সেটা আরো বেশি করে কাজে লাগছে দুজনই। এর ফলে তাঁদের ফ্যানরাও নিয়মিত তাঁদের খবর পাচ্ছেন। তার মধ্যেই বার বার তাঁরা সাধারণ মানুষের উদ্দেশে আর্জি জানিয়েছেন এই পরিস্থিতিতে ঘরে থাকার জন্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana