সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
মঠবাড়িয়ায় সরকারের একযুগ পূর্তিতে আ‘লীগের জনসভা ‘বীমা জীবনঘনিষ্ঠ সেবা, এই সেবা যেন অন্যভাবে ব্যবহৃত না হয়’ মা, মেয়েকে প্রকাশ্যে মারধর আওয়ামী লীগ নেতার জাতীয় প্রেস ক্লাবে মোমিন মেহেদীকে লাঞ্ছিতর ঘটনায় উদ্বেগ ৩ বছর পর অপু বিশ্বাসের ছবি মুক্তি পাচ্ছে ৩০ মার্চের মধ্যে টিকা নিতে হবে সব শিক্ষক-কর্মচারীর রাজধানীতে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের বাজেট ২০ কোটি টাকা খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন মির্জা ফখরুলসহ তিন নেতা পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র হলেন যারা ইয়াবার টাকা না পেয়ে মায়ের পেটে কাঁচি ঢুকিয়ে দিলেন মেয়ে সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে বিএনপির এজেন্টদের কে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ, ভোটারদের মাঝে আতংক নায়ার কবির দ্বিতীয়বারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত ইন্দুরকানীতে অনুমতি বিহীন ইটভাটার কাজ পরিদশনে নির্বাহী ম্যজিষ্ট্রেট, ও উপজেলা কৃষি বিভাগ, কাজ বন্দের নির্দেশ মঠবাড়িয়ায় পিয়াজ উৎপাদনে চাষীদের আগ্রহ বাড়ছে পিরোজপুরে গৃহবধূকে মারধরের পর তরল দাহ্য পদার্থ নিক্ষেপ করে হাত ঝলসে দিয়েছে প্রতিপক্ষরা আশুগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটিতে ঠাঁই পেলেম আড়াইসিধা গ্রামের দুই উজ্জ্বল নক্ষত্র কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ
মিশা-জায়েদের পদত্যাগের দাবিতে উত্তাল এফডিসি

মিশা-জায়েদের পদত্যাগের দাবিতে উত্তাল এফডিসি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের পদত্যাগ দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের সামনে রবিবার (১৯ জুলাই) সকাল ১১টায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে ভোটাধিকার হারানো শিল্পীরা মানববন্ধনে অংশ নেন। মানববন্ধনে শিল্পী সমিতির ভোটাধিকার হারানো ১৮৪ জন শিল্পীর পক্ষ থেকে দাবি করা হয়, মিশা-জায়েদ অন্যায়ভাবে তাদের সদস্যপদ বাতিল করেছেন। এছাড়া তারা পুনরায় তাদের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার দাবিও জানান। এছাড়া তাদের কণ্ঠে শ্লোগান শোনা যায়, যে নেতা শিল্পীদের সম্মান করে না, তাকে আমরা চাই না।

২০১৭-১৮ সালের শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সমিতির মোট ভোটার সংখ্যা ছিল ৬২৪ জন। মিশা সওদাগর-জায়েদ খান নির্বাচিত হওয়ার পর এ তালিকা থেকে ১৮১ জনের ভোটাধিকার বাতিল করে কেবল সহযোগী সদস্য করা হয়েছে। এরপর নতুন করে ২০ জন শিল্পীকে ভোটার করা হয়। সম্প্রতি, ‘চলচ্চিত্রবিরোধী’ কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে মিশা-জায়েদেকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৭টি সংগঠন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana