শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় সুন্দরবন কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের উদ্বোধন ছিনতাই হওয়া গাড়ি ভান্ডারিয়া থেকে উদ্ধার তিন মামলায় গোল্ডেন মনির ফের ৯ দিনের রিমান্ডে ‘বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন বঙ্গবন্ধু’ করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩৩৬ বাসে অগ্নিসংযোগ: বিএনপির ৬৫ নেতাকর্মীর জামিন বহাল ইতিহাস আর ঐতিহ্যের সাক্ষী শেরপুরের ‘মাইসাহেবা’ মসজিদ আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ওবায়দুল কাদের বুকের রক্ত দিয়ে হলেও বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন হবেই: ড. আওলাদ সেরা অভিনেতা তারিক আনাম, সেরা অভিনেত্রী সুনেরা; ন’ডড়াই সেরা চলচ্চিত্র পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী জাফরুল্লাহ খান জামালির মৃত্যু বগুড়ায় পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই, ৬ বছর পর আসামি গ্রেপ্তার আমিরাতে হামলার হুমকি দিল ইরান এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: মামলার অভিযোগপত্র দাখিল আজ ভান্ডারিয়ায় ৬ষ্ঠদিনে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মবিরতি বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের মুক্তি পাচ্ছেন ইয়েমেনে বিদ্রোহীদের হাতে বন্দী ৫ বাংলাদেশি ২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটক করোনায় আক্রান্ত এমপি এমিলি ভারতে নতুন করে সাড়ে ৩৬ হাজার করোনা রোগী শনাক্ত



নাজিরপুরে ধর্ষণের শিকার শিশুর বাবাকে টাকা নিয়ে চুপ থাকতে বললেন ইউপি সদস্য!

নাজিরপুরে ধর্ষণের শিকার শিশুর বাবাকে টাকা নিয়ে চুপ থাকতে বললেন ইউপি সদস্য!

ছবি: প্রতীকী



পিরোজপুরের নাজিরপুরে ধর্ষণের শিকার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর (৭) পরিবারকে
বিচারের আশ্বাস দিয়ে ৮ দিন ঘুরিয়ে অবশেষে শিশুটির বাবাকে ৩ হাজার টাকা নিয়ে চুপ থাকতে বলেছেন এক ইউপি সদস্য।

বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা।

ঘটনাটি ঘটেছে উপজেলার দীর্ঘা ইউনিয়নের চাঁদকাঠী বাজার সংলগ্ন জিলবুনিয়া গ্রামে। ধর্ষণে অভিযুক্ত টুলু মন্ডল (১৫) ওই কিশোর একই গ্রামের পংকজ মন্ডলের ছেলে।

ধর্ষণের শিকার শিশুটির বাবা জানান, গত ১২ আগস্ট সন্ধ্যায় তার মেয়ে স্থাণীয় চাঁদকাঠী বাজারে এক শিক্ষিকার কাছ থেকে প্রাইভেট পড়ে বাড়িতে ফিরছিল। এসময় টুলু মন্ডল তাকে অনুসরণ করে। মেয়েটি চাঁদকাঠী বাজার সংলগ্ন ব্রিজের কাছের মোকসেদ মাস্টারের ভাড়া দেওয়া টিনসেড বাড়ির কাছে আসলে টুলু তার মুখচেপে ধরে তাকে ওই বাড়ির বাথরুমে নিয়ে যায়। সেখানে শিশুটর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে টুলু। এরপর রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে ফিরলে তাকে চিকিৎসার জন্য নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসক শিশুটিকে পিরোজপুর সদর হাসপাতালে পাঠালেও এ ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় সুনিল বেপারী, রব বাড়ৈ ও লিটন মেম্বার বিষয়টি মিমাংসা করে দেওয়ার চাপ দিয়ে সেখানে যেতে দেয়নি। কিন্তু পরে গত বুধবার স্থানীয় ইউপি সদস্য লিটন বিশ্বাস ওই ছাত্রীর বাবাকে ৩ হাজার টাকা নিয়ে চুপ থাকার জন্য চাপ দিচ্ছেন।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য লিটন বিশ্বাস জানান, শুরু থেকেই তিনি ওই ছাত্রীর বাবাকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছেন।

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম জানান, এ ধরনের কোন ঘটনা তিনি শোনেননি বা কেউ অভিযোগও করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সুত্র বাংলাদেশ নিউজ ২৪

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana