রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
নাজিরপুরে যে কারনে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে ৯ বছরের সাজার জন্য ৩৫ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না স্কুল ছাত্রী অপহরণের ৩৩ দিন হলেও এখন পর্যন্ত উদ্ধার করা যায়নি কাউখালীতে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম শিক্ষার ক্লাস নিচ্ছেন হিন্দু শিক্ষক পিরোজপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে দেখা গেল সাপ কাউখালী উপজেলা অস্থায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেই চিকিৎসক নেই বেড, রোগীদের দুর্ভোগ চরমে কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে জমি জমা নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেপ্তার ৪ নেছারাবাদে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের মানবিক সহায়তা প্রদান সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি- জেলা প্রশাসক জাহেদুর রহমান কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ ভাণ্ডারিয়ায় পিকআপের ধাক্কায় ২ পথচারী নিহত, আহত ৪ সকলে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে এলাকার শতভাগ উন্নয়ন করা সম্ভব- মহিউদ্দিন মহারাজ এমপি ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী বায়জিদ কাউখালীতে মাদ্রাসার ছাত্রের আত্মহত্যা কাজল সভাপতি- নুর উদ্দিন সম্পাদক পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন ভাণ্ডারিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক
শ্বশুরকে কুপিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়েছে গৃহবধূ

শ্বশুরকে কুপিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়েছে গৃহবধূ

বরিশাল এয়ারপোর্ট থানাধীন এলাকায় পরকীয়ার প্রতিবাদে শ্বশুরকে কুপিয়ে প্রেমিক নিয়ে পালিয়েছে এক পুত্রবধূ। স্থানীয়রা আহতকে উদ্ধার করে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হামলায় আহতের ডান বাহুতে মারাত্মক জখম হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) সকাল ৯টায় মঙ্গলহাটা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই শ্বশুরের নাম ফজলুল হক। সে ওই এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে। অভিযুক্ত পুত্রবধূ দুই সন্তানের জননী আসমা আক্তার স্বপ্না শ্বশুর ফজলুল হকের বড় ছেলে কবির হোসেনের স্ত্রী এবং গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার দিকনগন গ্রামের আব্দুল জব্বার হাওলাদারের মেয়ে।

আহতের ছেলে কবির হোসেন জানান, একযুগ আগে তার সাথে আসমা আক্তার সপ্নার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের দুই বছর পর থেকে স্বপ্না উশৃঙ্খলভাবে চলাফেরা শুরু করে। একপর্যায়ে স্বামী-শ্বশুর থেকে শুরু করে পরিবারের সবার সাথে খারাপ আচরণ করে আসছিল গৃহবধূ স্বপ্না। সব সময় নিজের ইচ্ছে মত চলাফেরা করতো সে এবং একাধিক পুরুষের সাথে তার যোগাযোগ ছিল।

তিনি আরও জানান, স্বপ্নার এসব কর্মকান্ড পরিবারের নজরে আসলে স্বামী কবির বারবার স্বপ্নাকে নিষেধ করতেন। স্বপ্না সংসারে খুঁটিনাটি বিষয় নিয়ে কোন ধরনের ঝগড়া হলে কাউকে না বলে ঘর থেকে বের হয়ে যান। কয়েকদিন নিরুদ্দেশ থেকে বাসায় ফিরে আসেন। এভাবে হয়রানিমূলকভাবে স্বামী ও তার পরিবারকে একাধিকবার মামলা দিয়ে সামাজিক হেয় প্রতিপন্ন করেন। কবির সংসারের সুখ এবং সন্তানদের কথা ভেবে বারবার স্বপ্নাকে বোঝানোর চেষ্টা করেন। দিন যত যায় স্বপ্নার উশৃঙ্খলা ততই বেড়ে যায়। স্বপ্নার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করলে কথায় কথায় স্বামী কবির হোসেনের ওপর মারধরসহ অমানুষিক নির্যাতন চালাতো। এরই মধ্যে তাদের দাম্পত্যে দুই সন্তান চলে আসে। বর্তমানে বড় ছেলের বয়স ৯ বছর।

কবির আরও জানান, গত কয়েকদিন ধরে এক ছেলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে স্বপ্না। ঘটনার দিন সকালে বিষয়টি নিয়ে আমি প্রতিবাদ করলে প্রথমে আমাকে মারধর করে, পরে ঘরে থাকা বডি নিয়ে আমাকে হত্যার চেষ্টায় কোপাতে আসলে আমার বাবা ফজলুল হক বাঁচাতে আসেন। এ সময় আমার বাবা স্বপ্নার কর্মকান্ডের প্রতিবাদ করলে তাকে বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে স্বপ্না। পরে স্থানীয়রা আহত ফজলুল হককে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। ততক্ষণে ঘরে থাকা নগদ ৬৫ হাজার টাকা নিয়ে তার পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যায় স্বপ্না।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, বিষয়টি সম্পর্কে অভিযোগ পেয়েছে, তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

 

সুত্র রুপালী বার্তা

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!