বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
অসুস্থ শাহআলম সরকারকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন শিউলি আজাদ এম,পি

অসুস্থ শাহআলম সরকারকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন শিউলি আজাদ এম,পি

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ

অসুস্থ শাহআলম সরকারকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন শিউলি আজাদ এম,পি।

রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত নারী আসনের জাতীয় সংসদ সদস্য,সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী  আজাদ) এম,পি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি শাহআলম সরকারকে তার কেবিনে দেখতে  ছুটে চলে যান।

উল্লেখ্য যে, শাহআলম সরকার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ত্যাগী ও কর্মীবান্ধব  একজন আওয়ামী লীগ নেতা।

এ সময় তিনি   অসুস্থ শাহ আলম সরকারের গুনাবলী তুলে ধরে বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় আমি যখন এমপি ছিলাম না, তখন তিনি জেলা আওয়ামী লীগ নেতা হিসেবে’ আমাকে অনেক মুল্যায়ন করেছিলেন। শিউলী আজাদ এমপি আরো বলেন, আমি সগৌরবে  বলতে পারি( উনি)  শাহ আলম ভাই একজন ভাল মনের মানুষ । আমি তাহার আরোগ্য কামনায় সকলের কাছে দোয়া চাই। আপনারা সবাই উনার জন্য দোয়া করবেন। যাতে আল্লাহ পাক রাব্বুল আলামিন উনাকে দ্রুত সুস্থ করে তুলেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফায়েজুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া শহর যুবলীগ নেতা আবদুল্লাহ্ আল মাহমুদ, জেলার যুগান্তর প্রতিনিধি সাংবাদিক শফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া রিপোটার্স ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক, সাংবাদিক মোঃ শরীফ মাহমুদ, মুক্তিযোদ্ধা যুব কমান্ড শওকত আলীসহ সরাইল উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা কর্মীগণ এ সময় উপস্থিত ছিলেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana