শনিবার, ২৫ Jun ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি ভান্ডারিয়ায় সেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী সরকারি কাউখালী মহাবিদ্যালয় শিক্ষক সংকট, পাঠদান ব্যাহত জোর করে সামনের কাতারে দাঁড়ালেই নেতা হওয়া যায় না: কাদের
মঠবাড়িয়ায় সাব্বির বাহিনীর অত্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মঠবাড়িয়ায় সাব্বির বাহিনীর অত্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রুম্মান হাওলাদার মঠবাড়িয়া প্রতিনিধি।।

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নে ভেচকী গ্রামের আলাউদ্দিন পিতা আঃ মালেক আজ মঙ্গলবার সকালে মঠবাড়িয়া উপজেলা প্রেস ক্লাবে তার পরিবার সহ সাব্বির বাহিনীর অত্যাচারের ধারাবাহিক লোমহর্ষক ঘটনাবলী স্থানীয় ও জাতীয় দৈনিকে কর্মরত সংবাদকর্মীদের সামনে আলাউদ্দিন লিখিত অভিযোগ পাঠ করেন। লিখিত অভিযোগে তিনি জানান, আমি পেশায় একজন গরু ব্যবসায়ী। ৬ সেপ্টেম্বর পূর্ব শত্রুতার জেরধরে পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় সন্ত্রাসী সাব্বির বাহিনী আমার বসত ঘরে আগুন দিয়ে বারান্দায় থাকা একটি গরু সহ সংরক্ষিত ৩ লাখ ৫০ হাজার টাকা পুড়িয়ে ফেলে।

এঘটনায় তাদের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা হলে আসামীরা কতিপয় সাংবাদিকদের ভুল বুঝিয়ে একটি সংবাদ সম্মেল করে। ভুক্তভোগী পরিবারটিকে স্বাধীনতা বিরোধীর একটি মিথ্যা অপবাদ দিয়ে আসল ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। যে ঘটনায় সাব্বিরকে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এ পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। আসামীদের মধ্যে কয়েকজন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এদের বিরুদ্ধে একাধিক হত্যা, ডাকাতি ও মাদক মামলা রয়েছে। এদের অত্যাচারের বিরুদ্ধে এলাকার কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেন না। এদের মন যখন যা চায় এলাকায় তখন তা করে বেড়ায়। তাদের ডাকাতি ও হামলার ভয়ে এলাকার মানুষ প্রতিনিয়ত নির্ঘুম রাত কাটাচ্ছেন। সুন্দরী মেয়ে থাকলে সে পরিবারের অভিভাবকরা সর্বদা সংকিত সময় পার করেন। সম্প্রতি মা বাবার সামনে থেকে স্কুল পড়–য়া মেয়েকে তারা অপহরণ করেছে। টাকার বিনিময় অন্যের জমি দখল হাত পা কাটা খুন খারাবী তাদের নিত্য দিনের পেশা। নিরিহ লোকদের তাদের মাসিক মাসোহারা দিয়ে এলাকায় থাকতে হচ্ছে। এ যেন এক মগের মুলুকের অঙ্গরাজ্যে পরিনত হয়েছে। তাদের বিরুদ্ধে আলাউদ্দিন পরিবার মামলা দিয়ে আরো বিপাকে পরেছে। আসামীরা গ্রেফতার না হওয়ায় প্রকাশ্যে পরিবারটিকে হত্যার হুমকি দিয়ে আসছে। অতিশীঘ্রই এদের গ্রেফতার করে আইনের আওতায় না আনলে যে কোন মুহুর্তে আরো বড় ধরনের ঘটনা ঘটতে পারে বলে পরিবারটির কান্না ভেজা কন্ঠে সংবাদ কর্মীদের কাছে আকুতি জানিয়েছেন।

মামলার দায়িত্ব প্রাপ্ত অফিসার এস,আই জাফর জানান, এজাহার নামীয় আসামীরা সাব্বির সহ সকলে পেশাদার সন্ত্রাসী এলাকাবাসী এদের তান্ডবে দিশেহারা। তাদের মোবাইল ট্রাইকিংয়ের মাধ্যমে গ্রেফতারাভিযান অব্যহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana