শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
ব্রাহ্মণবাড়িয়ায় ২০ অক্টোবর এক ইউপি চেয়ারম্যান ও দুই ইউপি সদস্য পদে ভোট গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়ায় ২০ অক্টোবর এক ইউপি চেয়ারম্যান ও দুই ইউপি সদস্য পদে ভোট গ্রহণ

জহির সিকদার,ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে এবং বিজয়নগর ও নবীনগরের দুইটি ইউনিয়নের দুইটি ইউপি  সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন।
ব্রাহ্মণবাড়িয়ার ইউপিগুলো সহ দেশের ১১টি উপজেলা ও ২৪৪ ইউনিয়ন পরিষদের বিভিন্ন পদে আগামী ২০ অক্টোবর ভোট গ্রহণ  অনুষ্ঠিত  হবে। সোমবার (১৪ সেপ্টেম্বর) নির্বাচন কমিশন (ইসি) এসব নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ২৩ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৬ সেপ্টেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর।

সোমবার সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাদের কাছে নির্বাচনি তফসিলের লিখিত  চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার সংশ্লিষ্ট নির্বাচনি এলাকার রিটার্নিং কর্মকর্তারা তা প্রকাশ করেছেন বলে জানা গেছে।

নির্বাচনী এলাকাগুলোর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে, বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের ৬নং ওয়ার্ড ও নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ডেরইউ’পি সদস্য পদে নির্বাচন হবে।

করোনাভাইরাস সংক্রমণের মধ্যেও বেশ কিছু ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোটগ্রহণ করা হবে বলে বিশ্বস্ত একটি সুত্রে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana