সোমবার, ২৭ Jun ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
শিশু ভাতিজিকে ধর্ষণ করে ভিডিও, চাচা গ্রেপ্তার

শিশু ভাতিজিকে ধর্ষণ করে ভিডিও, চাচা গ্রেপ্তার

কুমিল্লার দেবীদ্বারে শিশু ধর্ষণ ও তা ভিডিও করার ঘটনায় মো. ফয়েজ উল্লাহ (২৩) নামে এক কলেজছাত্রকে আটক করে হাজতে চালান করেছে দেবীদ্বার থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার ধামতী ইউনিয়নের তেবারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বাদী জানান, ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। চলতি বছরের ২২ মে প্রতিবেশী চাচা সম্পর্কের ফয়েজ উল্লাহ তাকে ফুসলিয়ে তার নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর পরদিনও একই ঘরে ডেকে নিয়ে আবার ধর্ষণ করে এবং অভিযুক্ত তার মোবাইল ফোনে ধর্ষণের ছবি ও ভিডিও ধারণ করে; যা ধর্ষক তার একাধিক বন্ধুর মেসেঞ্জারে পাঠায়।

পরবর্তীতে ওই ভিডিও প্রকাশ হলে ভিক্টিমের নানী ভুক্তভোগী শিশুটিকে (১০) নিয়ে ভিডিওসহ থানা পুলিশের কাছে যান এবং তা অভিযোগ করেন। দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে আটক করে।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ভিক্টিমের চাচা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তেবারিয়া গ্রামের আব্দুল আলীমের পুত্র এবং মো. ফয়েজ উল্লাহকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক আব্দুস সালাম বলেন, মামলার আসামি ও ভিক্টিমকে আদালতে আনা হয়েছে। আদালতে ম্যাজিস্ট্রেটের নিকট আসামি ও ভিক্টিমের জবানবন্দি রেকর্ড করা হবে। আদালতের নির্দেশ পেলে ভিক্টিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হবে।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana