শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:০০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় সুন্দরবন কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের উদ্বোধন ছিনতাই হওয়া গাড়ি ভান্ডারিয়া থেকে উদ্ধার তিন মামলায় গোল্ডেন মনির ফের ৯ দিনের রিমান্ডে ‘বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন বঙ্গবন্ধু’ করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩৩৬ বাসে অগ্নিসংযোগ: বিএনপির ৬৫ নেতাকর্মীর জামিন বহাল ইতিহাস আর ঐতিহ্যের সাক্ষী শেরপুরের ‘মাইসাহেবা’ মসজিদ আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ওবায়দুল কাদের বুকের রক্ত দিয়ে হলেও বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন হবেই: ড. আওলাদ সেরা অভিনেতা তারিক আনাম, সেরা অভিনেত্রী সুনেরা; ন’ডড়াই সেরা চলচ্চিত্র পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী জাফরুল্লাহ খান জামালির মৃত্যু বগুড়ায় পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই, ৬ বছর পর আসামি গ্রেপ্তার আমিরাতে হামলার হুমকি দিল ইরান এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: মামলার অভিযোগপত্র দাখিল আজ ভান্ডারিয়ায় ৬ষ্ঠদিনে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মবিরতি বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের মুক্তি পাচ্ছেন ইয়েমেনে বিদ্রোহীদের হাতে বন্দী ৫ বাংলাদেশি ২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটক করোনায় আক্রান্ত এমপি এমিলি ভারতে নতুন করে সাড়ে ৩৬ হাজার করোনা রোগী শনাক্ত



শিকারকে কামড়ে নাজেহাল কুমির, হার মানল কচ্ছপের কাছে! (ভিডিও)

শিকারকে কামড়ে নাজেহাল কুমির, হার মানল কচ্ছপের কাছে! (ভিডিও)



মহিষ হোক বা জেব্রা, অধিকাংশ বন্য প্রাণী কুমীরের শক্ত চোয়ালের কাছে হার মানে সবাই। কিন্তু সেই কুমিরের আত্মবিশ্বাসে বড় ধাক্কা দিল ছোট একটি কচ্ছপ। ভাইরাল হল সেই ভিডিও।

দক্ষিণ ক্যারোলিয়ায় কয়েক বছর আগেই অবশ্য ধারণ করা হয়েছিল সেই ভিডিওটি। সোশ্যাল মিডিয়ায় সঙ্গে সঙ্গে এটি ভাইরাল হয়। এখন সেই ভিডিওটি নতুন করে আবারও ভাইরাল হয়েছে। এই ভিডিও টুইটারে শেয়ার করেছেন ইন্ডিয়ার রেভেনিউ অফিসার (আইআরএস) নাভিদ ট্রুম্বু। তিনি লিখেছেন, যে কোনও পরিস্থিতিতে বেঁচে থাকার জন্য মোটা চামড়ার সঙ্গে শক্ত মনেরও প্রয়োজন। কেউ তোমায় ততক্ষণ হারাতে পারবে না, যতক্ষণ না তুমি তাকে সুযোগ দিচ্ছ।

ওই ভিডিওতে দেখা গিয়েছে, কচ্ছপটিকে কামড়ে ধরে বাগে আনার আপ্রাণ চেষ্টা চালাচ্ছে ওই কুমির। কিন্তু কোনওমতে সফল হচ্ছে না। শেষে শিকারকে গিলে নেওয়ার চেষ্টা করে কুমিরটি। কিন্তু তাতেও লাভ হয়নি। আরও খানিকক্ষণ চেষ্টা করে অবশেষে কচ্ছপের পিঠের শক্ত খোলের কাছে হার মানছে কুমিরের দাঁত। শেষ পর্যন্ত কুমিরের মুখ থেকে ফসকে মাটিতে পড়ে লাফিয়ে লাফিয়ে চলে যায় সেই কচ্ছপ। কচ্ছপটিকে ধাওয়া করার বিশেষ কোনও ইচ্ছে কুমিরের মধ্যেও দেখা যায়নি।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana