সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ফুলগাজীতে সাংবাদিক রুবেলকে হুমকি; থানায় অভিযোগ কাউখালীতে আন্তর্জাতিক নারী দিবসে মানববন্ধন মঠবাড়িয়ার থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ পালিত মঠবাড়িয়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত ৭ মার্চ উপলক্ষে সুইডেনে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে মঠবাড়িয়ার মৌনিয়া মঠবাড়িয়ায় প্রায় কোটি টাকা ব্যয়ে দোতালা নতুন স্কুল ভবন নির্মাণ কাজ সম্পন্ন ভান্ডারিয়ায় ট্রাকের ধাক্কায় গাছ ভেঙ্গে পরে কলেজ ছাত্র নিহত সরাইল হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ভাণ্ডারিয়া থানার উদ্দ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত মুজাক্কির হত্যায় পাংখা বেলাল আটক: দ্রুত হত্যাকারী গ্রেফতারের দাবি বিএমএসএফ’র ভাণ্ডারিয়ায় নির্মান শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ভান্ডারিয়া ঐতিহাসিক ৭ ই মার্চ পালিত ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অবৈধ ভূমি দখলমুক্ত করলেন ইউএনও কে,এম,ইয়াসির আরাফাত ভাণ্ডারিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলা দায়ের মঠবাড়িয়ায় জাতীয় পতাকা যথাযোগ্য ব্যবহার না করায় ৯ প্রতিষ্ঠানকে অর্থদন্ড কাউখালীতে ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন কাউখালীতে ৩৫০ বোতল এলকোহল সহ গ্রেফতার-২ কাউখালীতে ইয়াবাসহ গ্রেফতার-২ মানহানির মামলা থেকে শমী কায়সারকে অব্যাহতি পশ্চিমবঙ্গে বিজেপির হয়ে প্রচারণা চালাবেন অক্ষয়, দাবি রুদ্রনীলের
নাজিরপুরে অষ্টম শ্রেনীর ছাত্রী ধর্ষন থানায় মামলা

নাজিরপুরে অষ্টম শ্রেনীর ছাত্রী ধর্ষন থানায় মামলা

ছবি: প্রতীকী

নিজস্ব প্রতিনিধি

পিরোজপুর জেলার নাজিরপুর থানায় অষ্টম শ্রেণির ছাত্রী ধর্ষনের মামলা হয়েছে । জানাযায় উপজেলার ৫ নং শাখারীকাঠী ইউনিয়নের গিলাতলা গ্রামের  অষ্টম শ্রেণিতে পড়ুয়া (ছদ্দনাম,মৌ) (১৫)কে পার্শ্ববর্তী দীর্ঘা ইউনিয়নের ঠুটাখালী গ্রামের দুই সন্তানের জনক নেশা আশক্ত সজল রায় (২৫), পিতা কালা রায় ঐ শিক্ষার্থীর বাড়িতে গিয়ে জোড় পূর্বক ধর্ষন করে বলে অভিযোগ করেন।

ঐ ধর্ষিতার সঙ্গে যোগাযোগ করা হলে এ প্রতিনিধিকে জানান তার পিতা মাতা গরিব অসহায় ও দুস্থ পরিবার হওয়ায় মা বাবা মানুষের জমিতে কৃষানের কাজ করতে গেলে ঐ সুযোগ সন্ধানী নেশা আশক্ত সজল রায় তাদের বাড়িতে গিয়া বিভিন্ন প্রলভনসহ বিবাহের প্রস্তাব দিয়ে প্রায়ই যৌন উতক্ত করত। পরবর্তীতে একপর্যায়ে জোড় পূর্বক ধর্ষন করে। যার ফলশ্রুতিতে ঐ শিক্ষার্থী এখন আন্তঃসত্বা বলে দাবি করে। এ ঘটনা ছড়িয়ে পরায় গত ১লা সেপ্টেম্বর রাত্র অনুমান ১১:৩০ মিঃ এর সময় ধর্ষিতার বাবাসহ এলাকার কতিপয় লোকজন ধর্ষকের বাড়িতে ঐ ধর্ষিতাকে রেখে আসে। এসময় ধর্ষক সজল রায় এলাকা ছেড়ে পালিয়ে যায়। এ ব্যপারে নাজিরপুর থানা সংবাদ পেয়ে ধর্ষিতাকে থানায় এনে ধর্ষন মামলায় এজাহার করে ধর্ষিতাকে শারিরীক পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় প্রেরণ করেছে বলে থানার ওসি তদন্ত মোঃ জাকারিয়া এ প্রতিনিধিকে জানান। আরো বলেন ধর্ষককে গ্রেফতারের জোড় চেষ্টা চলছে। স্থানীয় ইউপি সদস্য মোঃ মশিউর রহমান জানান ধর্ষিতা একটি অসহায় দুস্থ পরিবারের মেয়ে এবং কিছুটা মানুষিক প্রতিবন্ধি ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana