বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
নাজিরপুরে অষ্টম শ্রেনীর ছাত্রী ধর্ষন থানায় মামলা

নাজিরপুরে অষ্টম শ্রেনীর ছাত্রী ধর্ষন থানায় মামলা

ছবি: প্রতীকী

নিজস্ব প্রতিনিধি

পিরোজপুর জেলার নাজিরপুর থানায় অষ্টম শ্রেণির ছাত্রী ধর্ষনের মামলা হয়েছে । জানাযায় উপজেলার ৫ নং শাখারীকাঠী ইউনিয়নের গিলাতলা গ্রামের  অষ্টম শ্রেণিতে পড়ুয়া (ছদ্দনাম,মৌ) (১৫)কে পার্শ্ববর্তী দীর্ঘা ইউনিয়নের ঠুটাখালী গ্রামের দুই সন্তানের জনক নেশা আশক্ত সজল রায় (২৫), পিতা কালা রায় ঐ শিক্ষার্থীর বাড়িতে গিয়ে জোড় পূর্বক ধর্ষন করে বলে অভিযোগ করেন।

ঐ ধর্ষিতার সঙ্গে যোগাযোগ করা হলে এ প্রতিনিধিকে জানান তার পিতা মাতা গরিব অসহায় ও দুস্থ পরিবার হওয়ায় মা বাবা মানুষের জমিতে কৃষানের কাজ করতে গেলে ঐ সুযোগ সন্ধানী নেশা আশক্ত সজল রায় তাদের বাড়িতে গিয়া বিভিন্ন প্রলভনসহ বিবাহের প্রস্তাব দিয়ে প্রায়ই যৌন উতক্ত করত। পরবর্তীতে একপর্যায়ে জোড় পূর্বক ধর্ষন করে। যার ফলশ্রুতিতে ঐ শিক্ষার্থী এখন আন্তঃসত্বা বলে দাবি করে। এ ঘটনা ছড়িয়ে পরায় গত ১লা সেপ্টেম্বর রাত্র অনুমান ১১:৩০ মিঃ এর সময় ধর্ষিতার বাবাসহ এলাকার কতিপয় লোকজন ধর্ষকের বাড়িতে ঐ ধর্ষিতাকে রেখে আসে। এসময় ধর্ষক সজল রায় এলাকা ছেড়ে পালিয়ে যায়। এ ব্যপারে নাজিরপুর থানা সংবাদ পেয়ে ধর্ষিতাকে থানায় এনে ধর্ষন মামলায় এজাহার করে ধর্ষিতাকে শারিরীক পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় প্রেরণ করেছে বলে থানার ওসি তদন্ত মোঃ জাকারিয়া এ প্রতিনিধিকে জানান। আরো বলেন ধর্ষককে গ্রেফতারের জোড় চেষ্টা চলছে। স্থানীয় ইউপি সদস্য মোঃ মশিউর রহমান জানান ধর্ষিতা একটি অসহায় দুস্থ পরিবারের মেয়ে এবং কিছুটা মানুষিক প্রতিবন্ধি ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana