শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৫২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
‘শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচারবিরোধী আন্দোলনের সফলতা আসে’ ব্রাহ্মণবাড়িয়ায় নির্মানাধীন বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় বাস-পাওয়ার টিলার সংঘর্ষে ৩ জন নিহত কাউখালীতে শিক্ষার্থীদের করোনা সংক্রমন প্রতিরোধে সচেতনতা মূলক সাইকেল র‌্যালি ‘সরকারের নানা উন্নয়ন কাজে প্রশাসনকে জনপ্রতিনিধিদের সহযোগিতা করতে হবে’ ঢাকা-সিলেট মহাসড়ক অধিগ্রহণের ৪৮ বছরেও মেলেনি ক্ষতিপূরণ আশুগঞ্জে ক্ষতিগ্রস্ত কৃষকদের মানববন্ধন করোনার দ্বিতীয় ঢেউ আসছে, খুব সাবধানে চলতে হবে : প্রধানমন্ত্রী ভান্ডারিয়ায় হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মবিরতি পালন মাস্ক পরা নিশ্চিতে রাজধানীজুড়ে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত, জরিমানা জন্মদিনের উল্লাসে বন্ধুকে নদীতে ফেলে হত্যা! বাইডেনকে অভিনন্দন জানালেন শি জিনপিং স্পেনের মূল ধারার রাজনীতিতে প্রথম বাংলাদেশি রাসেল হাওলাদার শ্বাসনালিতে বাদাম ঢুকে প্রাণ হারাতে বসেছিল শিশুটি সরকারি হাসপাতালের চিকিৎসা সামগ্রী চুরি, বিক্রি করতে গিয়ে কর্মচারি আটক ম্যারাডোনার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ভান্ডারিয়ায় নারীর প্রতি সহিংসতা বন্ধ গণ স্বাক্ষরতা ও সচেতনতা বৃদ্ধির মূলক কার্যক্রম উদ্ধোধন ভান্ডারিয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণে সেমিনার অনুষ্ঠিত আশুগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় কোভিড-১৯ এবং স্বাস্থ্য সুরক্ষা প্রসঙ্গ ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় পাঁচজনের যাবজ্জীবন ঝালকাঠিতে একতলা ভবনের ছাঁদ থেকে এক নারীর লাশ উদ্ধার করছে পুলিশ



ইন্দুরকানীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ইন্দুরকানীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত



গাজী কালাম,পিরোজপুর প্রতিনিধি
“নিরাপদ নারী, নিরাপদ দেশ সুখী সমৃদ্ধ বাংলাদেশ “এই শ্লোগানকে সামনে রেখে সমগ্র বাংলাদেশের ন্যায় পিরোজপুর জেলার ইন্দুরকানী থানার ৫ টি বিটে ১৭ অক্টোবর সকাল ১০টায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।এর অংশ হিসেবে ইন্দুরকানী উপজেলার ৫টি ইউনিয়নের প্রধান প্রধান বাজার সম‚হে ৫টি বিটে সকাল ১০টায় একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশে প্রতিপাদ্য বিয়য়ের শ্লোগান ছিল আসুন বিচার চাইবো এক সাথে ধর্ষকের বিরুদ্ধে। আমার সোনার বাংলায় ধর্ষকের ঠাই নাই। ধর্ষক ও নিপীড়ককে প্রত্যাক্ষান করি।ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড।আপনার নিরাপদ ও মর্যাদাপ‚র্ণ জীবনের জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ।
এরই ধার বাহিকতায় উপজেলার প্রান কেন্দ্র ইন্দুরকানী বাজার রুপালী ব্যাংক চত্তরে ইন্দুরকানী থানা সিনিয়র এস আই হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইন্দুরকানী থানা অফিসার ইনর্চাজ হুমায়ন কবির,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কমুনিউটি পুলিশিং সভাপতি মাহমুদুল হক দুলাল, ইন্দুরকানী সদর ইউনিয়ন আ-লীগ সাধারণ সম্পাদক আঃ আজিজি হাওলাদার, প্রেসক্লাব সভাপতি আলমগীর কবির মান্নু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ভারপ্রাপ্ত সভাপতি এম এম ওবাইদুল্লাহ ইউপি সদস্য নিগার সুলতানা, সাধারণ উপস্থিতি সাথী রানি সাহা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগ নেতা আনিচুর রহমান আনিচ সহ উপজেলর বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃ বৃন্দ। প্রধান অতিথির বক্তভ্যে অফিসার ইনর্চাজ বলেন শুধু আইন দিয়ে সমাজ থেকে অপরাধ দুর করা সম্ভব নয় এর জন্য ধর্মীয় অনুসাশন ও নৈতিক শিক্ষা ছাড়া সমাজের অপরাধ কমিয়ে আনা সম্বভ নয়। এর জন্য পারিবারিক সামাজিক আন্দোলন গড়েতোলা প্রয়োজন। বিট পুলিশিং সেবার মাধ্যমে আমরা দেশের সকল মানুষের কাছে পুলিশের সেবা পৌছে দিতে চাই। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ভারপ্রাপ্ত সভাপতি এম এম ওবাইদুল্লাহ বলেন শুধু আইন দিয়ে সমাজের ধর্ষণ নারী নির্যাতন অন্যায় বন্ধ করা সম্ভব নয় ।“যে সমাজে মানবীয় ম‚ল্যবোধ ও নৈতিকতার প্রাধান্য থাকে সে সমাজই সভ্য সমাজ”। সকলকে ধর্মী অনুশাসন ও নৈতিক শিক্ষায় অনুপ্রানিত হবার আহবান জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana