সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ফুলগাজীতে সাংবাদিক রুবেলকে হুমকি; থানায় অভিযোগ কাউখালীতে আন্তর্জাতিক নারী দিবসে মানববন্ধন মঠবাড়িয়ার থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ পালিত মঠবাড়িয়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত ৭ মার্চ উপলক্ষে সুইডেনে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে মঠবাড়িয়ার মৌনিয়া মঠবাড়িয়ায় প্রায় কোটি টাকা ব্যয়ে দোতালা নতুন স্কুল ভবন নির্মাণ কাজ সম্পন্ন ভান্ডারিয়ায় ট্রাকের ধাক্কায় গাছ ভেঙ্গে পরে কলেজ ছাত্র নিহত সরাইল হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ভাণ্ডারিয়া থানার উদ্দ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত মুজাক্কির হত্যায় পাংখা বেলাল আটক: দ্রুত হত্যাকারী গ্রেফতারের দাবি বিএমএসএফ’র ভাণ্ডারিয়ায় নির্মান শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ভান্ডারিয়া ঐতিহাসিক ৭ ই মার্চ পালিত ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অবৈধ ভূমি দখলমুক্ত করলেন ইউএনও কে,এম,ইয়াসির আরাফাত ভাণ্ডারিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলা দায়ের মঠবাড়িয়ায় জাতীয় পতাকা যথাযোগ্য ব্যবহার না করায় ৯ প্রতিষ্ঠানকে অর্থদন্ড কাউখালীতে ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন কাউখালীতে ৩৫০ বোতল এলকোহল সহ গ্রেফতার-২ কাউখালীতে ইয়াবাসহ গ্রেফতার-২ মানহানির মামলা থেকে শমী কায়সারকে অব্যাহতি পশ্চিমবঙ্গে বিজেপির হয়ে প্রচারণা চালাবেন অক্ষয়, দাবি রুদ্রনীলের
‘নামাজ পড়তে অসুবিধা হয় বলে অভিনয় ছেড়েছি’

‘নামাজ পড়তে অসুবিধা হয় বলে অভিনয় ছেড়েছি’

ঠিকমতো নামাজ পড়া হচ্ছিল না বলে চলচ্চিত্র ছেড়ে দিলেন অভিনেত্রী আনোয়ারার মেয়ে রুমানা রাব্বানি মুক্তি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিষয়টি জানিয়েছেন মুক্তি নিজেই।

মুক্তি অভিনয়ে নেই পাঁচ বছরেরও বেশি সময়। কেন? এই প্রশ্ন এসেছে বারবার। অবশেষে নায়িকা নিজেই জানালেন তার অভিনয় ছাড়ার কারণ। বৃহস্পতিবার (২২ অক্টোবর) এক ফেসবুক স্ট্যাটাসে তিনি জানিয়েছেন, নামাজ পড়তে অসুবিধা হয় বলে পাঁচ বছর ধরে অভিনয় করেন না।

মুক্তি দর্শক মুগ্ধ করেছেন এখানে শাহানারূপী মুক্তিকে দর্শক মনে রাখবেন অনেকদিন। কাজ করেছেন তিনি হেলাল খানের বিপরীতে ‘হাছন রাজা’ সিনেমাতেও। কাজ করেছেন কিছু নাটক-টেলিছবিতেও।

মুক্তি লিখেছেন, ‘অনেকেই জিজ্ঞেস করে, আমি অভিনয় ছেড়ে দিলাম কেন? আসলে সময়মতো নামাজ পড়তে আমার অসুবিধা হতো। তাই প্রায় পাঁচ বছর হলো আমি অভিনয় ছেড়ে দিয়েছি।’

তার এই স্ট্যাটাসের নিচে অনেকেই এই সিদ্ধান্তের জন্য তাকে সাধুবাদ জানিয়েছেন। তবে কেউ কেউ বলছেন তার অভিনয় মিস করবেন।

১৯৯৩ সালে ‘পদ্মা নদীর মাঝি’ ছবি চলচ্চিত্রে যাত্রা শুরু করেন মুক্তি। আলোচনায় আসেন একই বছরের সিনেমা ‘চাঁদের আলো’ দিয়ে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana