শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৫২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় সুন্দরবন কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের উদ্বোধন ছিনতাই হওয়া গাড়ি ভান্ডারিয়া থেকে উদ্ধার তিন মামলায় গোল্ডেন মনির ফের ৯ দিনের রিমান্ডে ‘বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন বঙ্গবন্ধু’ করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩৩৬ বাসে অগ্নিসংযোগ: বিএনপির ৬৫ নেতাকর্মীর জামিন বহাল ইতিহাস আর ঐতিহ্যের সাক্ষী শেরপুরের ‘মাইসাহেবা’ মসজিদ আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ওবায়দুল কাদের বুকের রক্ত দিয়ে হলেও বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন হবেই: ড. আওলাদ সেরা অভিনেতা তারিক আনাম, সেরা অভিনেত্রী সুনেরা; ন’ডড়াই সেরা চলচ্চিত্র পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী জাফরুল্লাহ খান জামালির মৃত্যু বগুড়ায় পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই, ৬ বছর পর আসামি গ্রেপ্তার আমিরাতে হামলার হুমকি দিল ইরান এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: মামলার অভিযোগপত্র দাখিল আজ ভান্ডারিয়ায় ৬ষ্ঠদিনে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মবিরতি বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের মুক্তি পাচ্ছেন ইয়েমেনে বিদ্রোহীদের হাতে বন্দী ৫ বাংলাদেশি ২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটক করোনায় আক্রান্ত এমপি এমিলি ভারতে নতুন করে সাড়ে ৩৬ হাজার করোনা রোগী শনাক্ত



মঠবাড়িয়ায় প্রধান শিক্ষককে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ সংবাদ সম্মেলন

মঠবাড়িয়ায় প্রধান শিক্ষককে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ সংবাদ সম্মেলন



মোঃ রুম্মান হাওলাদার মঠবাড়িয়া প্রতিনিধি

 পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক শিক্ষক এডভোকেট মো: ফজলুল হক বর্তমান প্রধান শিক্ষক মো: রুহুল আমিনকে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ওই বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীবৃন্দ।

সোমবার (১৬ নভেম্বর) সকাল ১১ টায় বিদ্যালয় মিলনায়তনে এ সংবাদ সম্নেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বর্তমান প্রধান শিক্ষক রুহুল আমিন তার লিখিত বক্তব্যে বলেন, এডভোকেট ফজলুল হক সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষকতা করে প্রতিষ্ঠান প্রধানের নিকট বিভিন্ন সুযোগ সুবিধা নিতে ব্যর্থ হন। এরপর তিনি স্কুলের যে কোয়াটার্সে বসবাস করতেন ওই কোয়ার্টাসহ ৬ শতাংশ জমি গত ১২/৮/১৪ সালে স্মৃতিরানীর নিকট হতে এডভোকেট ফজলুল হক ও এডভোকেট আব্দুস সালাম সাব কবলা দলিল মূলে ক্রয় করে বিদ্যালয়ের বিরুদ্ধে ২৭১/২০১৪ নং মঠবাড়িয়া সহকারি জজ আদালতে দেওয়ানী মোর্কদ্দমা দায়ের করে। ওই মামলা আদালতে চলমান রয়েছে। জমি বিবাদ ও পূর্ব শক্রুতার জেরে গত ১/১১/২০ তারিখ ৪০৬/৪২০/৫০৬ ধারায় এমপি কেস নং ৫২৪/২০২০ এবং গত ১১/১১/২০২০ তারিখ ৫০০/৫০১/৫০৪ ধারায় আমাকে অভিযুক্ত করে সি,আর ৪৩২/২০ নং মামলা মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল বিচারিক হাকিম এর আদালতে দারের করেন। সাবেক শিক্ষক ও এডভোকেট ফজলুল হক একজন মামলাবাজ। আমাকে একের পর এক মামলা দিয়ে হয়রানি করছেন।

এ বিষয়ে বিদ্যালয়ের সাবেক শিক্ষক এডভোকেট ফজলুল হক এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি স্বেচ্ছায় অবসরে যাওয়ার আবেদন করেলে প্রধান শিক্ষক আমাকে অব্যাহতি দেয়নি এবং আমার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় অপারাধ করায় ন্যায়বিচারের জন্য আদালতের স্বরনাপন্ন হয়েছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana