শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় সুন্দরবন কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের উদ্বোধন ছিনতাই হওয়া গাড়ি ভান্ডারিয়া থেকে উদ্ধার তিন মামলায় গোল্ডেন মনির ফের ৯ দিনের রিমান্ডে ‘বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন বঙ্গবন্ধু’ করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩৩৬ বাসে অগ্নিসংযোগ: বিএনপির ৬৫ নেতাকর্মীর জামিন বহাল ইতিহাস আর ঐতিহ্যের সাক্ষী শেরপুরের ‘মাইসাহেবা’ মসজিদ আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ওবায়দুল কাদের বুকের রক্ত দিয়ে হলেও বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন হবেই: ড. আওলাদ সেরা অভিনেতা তারিক আনাম, সেরা অভিনেত্রী সুনেরা; ন’ডড়াই সেরা চলচ্চিত্র পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী জাফরুল্লাহ খান জামালির মৃত্যু বগুড়ায় পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই, ৬ বছর পর আসামি গ্রেপ্তার আমিরাতে হামলার হুমকি দিল ইরান এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: মামলার অভিযোগপত্র দাখিল আজ ভান্ডারিয়ায় ৬ষ্ঠদিনে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মবিরতি বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের মুক্তি পাচ্ছেন ইয়েমেনে বিদ্রোহীদের হাতে বন্দী ৫ বাংলাদেশি ২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটক করোনায় আক্রান্ত এমপি এমিলি ভারতে নতুন করে সাড়ে ৩৬ হাজার করোনা রোগী শনাক্ত



সাকিব নয়; খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ

সাকিব নয়; খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ



আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সবচেয়ে ‘ভিআইপি’ টিম হলো জেমকন খুলনা। সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়দের মতো তারকারা আছেন এই দলে। সমর্থকদের মাঝে কিউরিসিটি ছিল, কে হচ্ছেন অধিনায়ক? সাকিব, মাহমুদউল্লাহ নাকি ইমরুল? পাল্লা ভারী ছিল সাকিব-রিয়াদের দিকেই। তবে শেষ পর্যন্ত নেতা হয়ে গেলেন মাহমুদউল্লাহ। নিষেধাজ্ঞা শেষ করে খুলনার হয়ে এই টুর্নামেন্ট দিয়েই প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন সাকিব। অন্যদিকে জাতীয় দলের বর্তমান টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহও ছিলেন বিবেচনায়। শেষপর্যন্ত তার হাতেই দলের গুরুদায়িত্ব তুলে দিয়েছে আসরের সবচেয়ে বেশি খরুচে দলটি। বড় বড় সব তারকাকে নেওয়ায় ১৬ জনের জন্য খুলনার খরচ হয়েছে ১ কোটি ১৪ লাখ টাকা। যাতে  ‘এ’ গ্রেডের পাঁচ ক্রিকেটার, ‘বি’ গ্রেডের ৩ জন, ‘সি’ গ্রেডের ৫ জন এবং ‘ডি’ গ্রেডের ৬ জন ক্রিকেটার আছেন। এদিকে কিছুদিন আগে মাহমুদউল্লাহ রিয়াদ করোনায় আক্রান্ত হয়েছিলেন। যে কারণে তিনি পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যেতে পারেননি। তবে সুখের বিষয় হলো, আজই মাহমুদউল্লাহ জানিয়েছেন যে, তার সর্বশেষ রিপোর্ট নেগেটিভ এসেছে। আগামীকাল বুধবার থেকেই তার অনুশীলনে ফেরার কথা আছে।

জেমকন খুলনা : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, আল-আমিন হোসেন, শামিম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন, জহুরুল ইসলাম অমি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana