শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় সুন্দরবন কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিসের উদ্বোধন ছিনতাই হওয়া গাড়ি ভান্ডারিয়া থেকে উদ্ধার তিন মামলায় গোল্ডেন মনির ফের ৯ দিনের রিমান্ডে ‘বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন বঙ্গবন্ধু’ করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩৩৬ বাসে অগ্নিসংযোগ: বিএনপির ৬৫ নেতাকর্মীর জামিন বহাল ইতিহাস আর ঐতিহ্যের সাক্ষী শেরপুরের ‘মাইসাহেবা’ মসজিদ আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ওবায়দুল কাদের বুকের রক্ত দিয়ে হলেও বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন হবেই: ড. আওলাদ সেরা অভিনেতা তারিক আনাম, সেরা অভিনেত্রী সুনেরা; ন’ডড়াই সেরা চলচ্চিত্র পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী জাফরুল্লাহ খান জামালির মৃত্যু বগুড়ায় পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই, ৬ বছর পর আসামি গ্রেপ্তার আমিরাতে হামলার হুমকি দিল ইরান এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: মামলার অভিযোগপত্র দাখিল আজ ভান্ডারিয়ায় ৬ষ্ঠদিনে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মবিরতি বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের মুক্তি পাচ্ছেন ইয়েমেনে বিদ্রোহীদের হাতে বন্দী ৫ বাংলাদেশি ২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটক করোনায় আক্রান্ত এমপি এমিলি ভারতে নতুন করে সাড়ে ৩৬ হাজার করোনা রোগী শনাক্ত



ইন্দুরকানীতে অনলাইন শিক্ষা কার্যক্রম প্রযুক্তিতে সহায়তার জন্য শুভেচ্ছা স্মারক পেলেন মতিউর রহমান শাহিন

ইন্দুরকানীতে অনলাইন শিক্ষা কার্যক্রম প্রযুক্তিতে সহায়তার জন্য শুভেচ্ছা স্মারক পেলেন মতিউর রহমান শাহিন



গাজী আবুল কালাম,ইন্দুরকানী(পিরোজপুর)প্রতিনিধি
ইন্দুরকানীতে প্রতিবন্ধি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা তরুন সমাজ সেবক মতিউর রহমান শাহিনকে অনলাইন শিক্ষা কার্যক্রমের প্রযুক্তিতে সহায়তার জন্য শুভেচ্ছা স্মারক দেয়া হল। ১৯ নভেম্বর বৃহষ্পতিবার উপজেলা পরিষদ মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধমে বৈশ্বিক মহামারি করোনা কালীন অনলাইন পাঠদান পরিচালনার প্রযুক্তিতে সহায়াতার জন্য শুভেচ্ছা স্মারক ও সনদ প্রদান করেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার এর পক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মীর এ কে এম আবুল খায়ের । অনুষ্ঠান পরিচালনা করেন ইন্দুরকানী সরকারী কলেজের প্র্রফেসর জনাব মাসুদুজ্জামান।
শুভেচ্ছা স্মারক পেয়ে মতিউর রহমান শাহীন বলেন কৃতজ্ঞতা শিকার করছি যাদের অক্লান্ত পরিশ্রমে ইন্দুরকানী অনলাইন স্কুল প্রতিষ্ঠিত হলে। এবং আজকের এই সুন্দর আয়জনের মাধ্যমে যাদের পরিশ্রমের ফলে ইন্দুরকানী অনলাইন স্কুলের শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে সহযোগিতা করছেন আমাদের উপজেলার শিক্ষার্থিদের জন্য। আমি মনে করি আজকের অনুষ্ঠানের মধ্যেমে ইন্দুরকানী অনলাইন স্কুল আরও একধাপ এগিয়ে গেলো। আমি নিজেকে ভাগ্যবান মনে করছি এইজন্য যে প্রবাসে থেকেও আমার এলাকার কিছু ভালো কাজের সহায়তার সুফল পেলাম। মহান রাব্বুল আলামীন আমার ছোট ছোট চেষ্টা গুলো অব্যাহত রাখার তৌফিক দান করুন।
আজকে যারা অনুষ্ঠানটি আয়োজন করছেন সকলকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana