রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:১৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যে চাইবে তাকেই ভ্যাকসিন দেওয়া হবে, জোর করা হবে না : স্বাস্থ্যমন্ত্রী করোনার টিকা, নাকি মুরগির টিকা গ্যারান্টি নেই: জাফরুল্লাহ খেলার মাঠ নষ্ট করে বিল্ডিং করা যাবে না : শিল্পমন্ত্রী পিরোজপুরে সড়ক পরিবহন আইন ২০১৮ ও ট্রাফিক সচেতনতা বৃদ্ধিকল্পে পুলিশের মতবিনিময় পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে পিরোজপুরে জেলা ওয়ার্কিং কমিটির সভা অনুষ্ঠিত কাঠালিয়ায় ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর নির্যাতিতা পূর্ণিমা রাণী শীলকে নিয়ে চলচ্চিত্র, যুক্ত হলেন সালওয়া রাতে সামাজিক অনুষ্ঠানে স্ত্রী, ফিরে দেখলেন স্বামীর লাশ রেলবহরে যুক্ত হবে অ্যাম্বুলেন্স সেবা : রেলমন্ত্রী কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল দি পেনিনসুলা ‘ভারত ভ্যাকসিন দিয়ে বন্ধুত্বের অনন্য উদাহরণ তৈরি করেছে’ ‘দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, অন্যান্য শিক্ষার্থীর সপ্তাহে ক্লাস একদিন’ দুদিনের মধ্যে গেজেট, এরপর এইচএসসির ফল : শিক্ষামন্ত্রী মঠবাড়িয়া ভূমি অফিসের দুর্নীতি সরকারের উন্নয়ন ম্লান করছে -সাংসদ ডাঃ রুস্তম আলী ফরাজী মঠবাড়িয়ায় রহস্য জনক নববধূ নিখোঁজ ॥ থানায় জিডি শুধু নারীই নয় টাকা দিলেই আর যা যা মেলে কারাগারে বরুণের বিয়েতে পুলিশ পাহারা, কভিড রিপোর্ট দেখিয়ে ঢুকতে হবে অতিথিদের মালদ্বীপে গিয়ে নিজেকে প্রকাশ করছেন সারা আলি বার্সার আপিল প্রত্যাখান, মেসির নিষেধাজ্ঞা বহাল ঘর পেয়ে ঘরে ঘরে আনন্দ!
আমিরাতে হামলার হুমকি দিল ইরান

আমিরাতে হামলার হুমকি দিল ইরান

সংযুক্ত আরব আমিরাতকে সরাসরি হুমকি বার্তা পাঠিয়েছে ইরান। আমিরাত থেকে ইরানে মার্কিন আক্রমণ আসলে উপসাগরীয় দেশটিতে আক্রমণ করবে তেহরান। মিডল ইস্ট আই এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, আমিরাতের যুবরাজ ও ডি ফ্যাক্টো শাসক মুহাম্মদ বিন জায়েদকে এ ব্যাপারে অবস্থান জানিয়ে দিয়েছে ইরান। এ ব্যাপারে গত সপ্তাহে মুহাম্মদ বিন জায়েদের সঙ্গে ইরানি কর্তৃপক্ষের যোগাযোগ হয়েছে।

লন্ডনভিত্তিক পোর্টালে আরো জানানো হয়, ইরানে যুক্তরাষ্ট্র হামলা চালালে তার পাল্টা পদক্ষেপ হিসেবে সংযুক্ত আরব আমিরাতে হামলা চালাবে তেহরান।

প্রসঙ্গত, জেনারেল কাসেম সোলাইমানির পর এবার পারমাণবিক বিশেষজ্ঞ মোহসেন ফাখরিজাদেহ হত্যাকাণ্ডের জেরে উচ্চ সতর্ক অবস্থানে রয়েছে ইরান।

নিউ ইয়র্ক টাইমস এক প্রতিবেদনে বলেছে, ফাখরিজাদেহ হত্যাকাণ্ডের পর মার্কিন হামলার আশঙ্কা করছে তেহরান। ইরানের শঙ্কা হলো- নিজের ক্ষমতার মেয়াদ শেষ হওয়ার আগেই ইরানে হামলা চালাতে পারে ডোনাল্ড ট্রাম্প প্রশাসন।

এদিকে ইরান থেকে সংযুক্ত আরব আমিরাতরে দূরত্ব ৭০ কিলোমিটার। এরই মধ্যে ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করে নিয়েছে আমিরাত। এতে বেজায় ক্ষুব্ধ তুরস্ক ও ইরান। মোহসেন ফাখরিজাদেহ হত্যাকাণ্ডের জন্যও ইসরায়েলকে দায়ী মনে করে তেহরান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana