রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যে চাইবে তাকেই ভ্যাকসিন দেওয়া হবে, জোর করা হবে না : স্বাস্থ্যমন্ত্রী করোনার টিকা, নাকি মুরগির টিকা গ্যারান্টি নেই: জাফরুল্লাহ খেলার মাঠ নষ্ট করে বিল্ডিং করা যাবে না : শিল্পমন্ত্রী পিরোজপুরে সড়ক পরিবহন আইন ২০১৮ ও ট্রাফিক সচেতনতা বৃদ্ধিকল্পে পুলিশের মতবিনিময় পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে পিরোজপুরে জেলা ওয়ার্কিং কমিটির সভা অনুষ্ঠিত কাঠালিয়ায় ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর নির্যাতিতা পূর্ণিমা রাণী শীলকে নিয়ে চলচ্চিত্র, যুক্ত হলেন সালওয়া রাতে সামাজিক অনুষ্ঠানে স্ত্রী, ফিরে দেখলেন স্বামীর লাশ রেলবহরে যুক্ত হবে অ্যাম্বুলেন্স সেবা : রেলমন্ত্রী কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল দি পেনিনসুলা ‘ভারত ভ্যাকসিন দিয়ে বন্ধুত্বের অনন্য উদাহরণ তৈরি করেছে’ ‘দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, অন্যান্য শিক্ষার্থীর সপ্তাহে ক্লাস একদিন’ দুদিনের মধ্যে গেজেট, এরপর এইচএসসির ফল : শিক্ষামন্ত্রী মঠবাড়িয়া ভূমি অফিসের দুর্নীতি সরকারের উন্নয়ন ম্লান করছে -সাংসদ ডাঃ রুস্তম আলী ফরাজী মঠবাড়িয়ায় রহস্য জনক নববধূ নিখোঁজ ॥ থানায় জিডি শুধু নারীই নয় টাকা দিলেই আর যা যা মেলে কারাগারে বরুণের বিয়েতে পুলিশ পাহারা, কভিড রিপোর্ট দেখিয়ে ঢুকতে হবে অতিথিদের মালদ্বীপে গিয়ে নিজেকে প্রকাশ করছেন সারা আলি বার্সার আপিল প্রত্যাখান, মেসির নিষেধাজ্ঞা বহাল ঘর পেয়ে ঘরে ঘরে আনন্দ!
ছিনতাই হওয়া গাড়ি ভান্ডারিয়া থেকে উদ্ধার

ছিনতাই হওয়া গাড়ি ভান্ডারিয়া থেকে উদ্ধার

ভান্ডারিয়া প্রতিনিধিঃ
২৭ নভেম্বর শুক্রবার রাতে চালককে অজ্ঞাণ করে একটি সিএনজি ছিনতাই করে দুর্বৃত্তরা। অবশেষে ৫ দিন পরে বৃহস্পতিবার ভান্ডারিয়া উপজেলার ১ নং ভিটাবাড়িয়া ইউনিয়নের মধ্য ভিটাবাড়িয়া গাজীবাড়ি জামে সমজিদের পাশে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে সিআইডি। সিএনজি চালক আলমগীর হাওলাদার এবং মামলা সূত্রে জানাযায় প্রতিদিনের ন্যায় ২৭ নভেম্বর সারাদিন সিএনজি চালানোর পর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রুপাতালী বাস স্ট্যান্ডে অবস্থানকালে অজ্ঞাতনামা ৩ জন ব্যক্তি ভান্ডারিয়া আসা যাওয়ার জন্য ১১০০/-টাকা ভাড়া ঠিক করে। পথিমধ্যে রাজাপুর থানাধীন কানুদাসকাঠি হাজী বাড়ির সামনে দোকানে রাত আনুমান সাড়ে ৯টার দিকে পৌছাইলে দুর্বৃত্তরা গাড়ী থামিয়ে চালক সহ চা ও কেক খায়। এসময় দুর্বৃত্তরা চালকের চায়ের সাথে নেশা জাতীয়দ্রব্য মিশিয়ে দেয়। পরে কিছু সময় গাড়ি চালাইয়া ভান্ডারিয়া বটতলা থেকে পশ্চিম দিকে স্টীল ব্রীজে পার হলে চালক গাড়িতে অজ্ঞান হইয়া পরলে তাকে রাজাপুর থানাধীন বিশ্বাস বাড়ির সামনে অজ্ঞান অবস্থায় ব্রীজের উপর ফেলে চালকের কাছে থাকা ১৩শ টাকা এবং একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় । এঘটানায় সিএনজি চালক আলমগীর হাওলাদার ৩০ নভেম্বর রাজাপুর থানায় অজ্ঞাত নামা একটি মামলা করেন।
সিআইডি’র এসআই মনিরুজ্জামন জানান, গাড়ির সাথে ছিনতাই হওয়া মোবাইল নম্বর ট্রাকিং করে আমার স্থানের নিশ্চিত হয়ে অভিযান চালাই। পরে ভিটাবাড়িয়া ইউনিয়নের মধ্য ভিটাবাড়িয়া গাজীবাড়ি জামে সমজিদের পাশে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana