বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাল দেশে আসছে ৩৫ লাখ ডোজ করোনার টিকা পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষরা ওসি প্রদীপের সাজানো অস্ত্র ও মাদকের দুই মামলায় সাংবাদিক ফরিদুলের স্থায়ী জামিন : প্রত্যাহারের দাবি ঈদগাঁও ইসলামবাদে মা- মেয়েকে কুপিয়ে হত্যা মঠবাড়িয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভোজ্য ও প্রাণিখাদ্যে ব্যবহৃত লবণে আয়োডিন না থাকলে জেল-জরিমানা যা করতে এসেছিলাম; তা-ই করেছি: ট্রাম্প শাহজালালে ২ কোটি টাকার সোনা আটক গরুর মাংস খাওয়া নিয়ে কথা বলায় অভিনেত্রীকে গণধর্ষণ ও খুনের হুমকি সবার নজর আজ সাকিবের দিকে নীরব ঘাতক ১০ মৌখিক পাপ ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন, জেনে নিন সময় পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে নিভে গেল ১৪ প্রাণ এবার শাওমির ওপর ট্রাম্পের খড়্গ কাউখালী জেপির সভাপতি(ভারপ্রাপ্ত) আবু সাইদ মনু যেসব টিভিতে দেখা যাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন : রাষ্ট্রপতি চেলাকাঠ দিয়ে ট্রাফিক সার্জেন্টকে পেটালেন যুবক সৎ মায়ের মার খেয়ে চাচার ঘরে রাত্রীযাপন, অন্তঃসত্ত্বা হলো ভাতিজি নলছিটিতে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় স্কুল ছাত্রীর ওরনায় ফাঁস দিয়ে আত্মহত্যা
পণ্য দিতে এসে তুমুল নাচ ডেলিভারিম্যানের! ভিডিও ভাইরাল

পণ্য দিতে এসে তুমুল নাচ ডেলিভারিম্যানের! ভিডিও ভাইরাল

এমনিতে অ্যামাজনের ডেলিভারিম্যানদের নিয়ে ক্রেতাদের অভিযোগের শেষ নেই। মাঝে মাঝেই তাদের দুর্ব্যবহারের ঘটনা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কেউ অভিযোগ করেন যে ডেলিভারিম্যান খুচরো নিয়ে তাদের সঙ্গে সহযোগিতা করছেন না, কেউ বা আবার পণ্য না দিয়েই ডেলিভারি মার্ক করে দেওয়ার স্বভাব নিয়ে সমালোচনায় মুখর হয়ে ওঠেন!

এ সবের মাঝেই নিউ ইয়র্কের এক অ্যামাজন ডেলিভারিম্যানের ভিডিও ভাইরাল। এ ঘটনায় সোশ্যাল মিডিয়া উপচে পড়লো তার প্রশংসায়।
ওই ডেলিভারিম্যানের নাম ইব্রাহিম কম্ব। তার কথা সবার সামনে তুলে ধরেছেন ক্লদিয়াস নামের এক টুইটার ব্যবহারকারী। ইব্রাহিম তার বাড়িতে তার মায়ের একটা পণ্য ডেলিভারি করতে এসেছিলেন। বাড়ির সামনে রাখা সিসিটিভি ক্যামেরায় এরপর ধরা পড়েছে তার প্রাণবন্ত স্বভাব।

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে রীতিমতো দক্ষ স্ট্রিট ডান্সারের মতো তিনি হাতে পার্সেলটি নিয়ে নাচতে নাচতে পৌঁছে গেছেন দরজার কাছে।
পণ্যটি যথাস্থানে রেখে দিয়ে তারপর আবার একই ভাবে নাচতে শুরু করেছেন। দু’-একটা ডান্স মুভের পর তাকে চলে যেতে দেখা গেছে ভিডিওতে।

এ রকম কাণ্ড দেখে স্বাভাবিক ভাবেই আর উত্তেজনা ধরে রাখতে পারেননি পেশায় সুরশিল্পী ক্লদিয়াস। তিনি ইব্রাহিমের ওই ডান্স মুভের সঙ্গে সুর বসিয়ে সেই ভিডিও ফুটেজ আপলোড করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবং জানতে চেয়েছেন-এই ব্যক্তিটি আদতে কে! পাশাপাশি, এটাও লিখতে ভোলেননি ক্লদিয়াস এই দক্ষ কর্মচারীকে যে কোনও সংস্থারই খ্রিসমাস বোনাস দেওয়া উচিৎ!

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana