সোমবার, ১৬ মে ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু’র মায়ের লাশ উদ্ধার গণধর্ষণের শিকার গৃহবধূর আত্মহত্যা, যুবক গ্রেফতার খেলাধুলায় সম্পৃক্ত থাকলে আমাদের সন্তানরা বিপদগামী হবে না- মহিউদ্দিন মাহারাজ ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত সরাইলে সয়াবিন তৈল মজুত রাখার দায়ে এক ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত আখাউড়া উপজেলা চেয়ারম্যানের প্রতি অনাস্থা জানিয়ে পদত্যাগের দাবি করেছেন সদস্যরা আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক বছরে ৪২ জনের মৃত্যু ভারতের সাজার মেয়াদ শেষে আখাউড়া দিয়ে ফিরলেন পাঁচ বাংলাদেশি সাংবাদিকরা বন্দরে আসলে লাশ ফেলে দেয়ার হুমকি লাগেজ পার্টি ভান্ডারিয়ায় বেশী দামে সয়াবিন বিক্রি করায় জরিমানা নেছারাবাদে স্বামী-সন্তান-নাতি রেখে মেম্বারের বাড়িতে গৃহবধু ঘূর্ণিঝড় ‘অশনি’ আজও শক্তিশালী অবস্থানে থাকবে প্রেমে ব্যর্থ হয়ে ইন্দুরকানীতে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা পরিষদের নবনিযুক্ত প্রশাসকদের শ্রদ্ধা নিবেদন ভান্ডারিয়ায় বিশ্ব মা দিবস পালিত অবহেলায় রোগীর মৃত্যু তদন্ত রিপোর্ট আসার আগেই আবারো অবহেলায় রোগীর মৃত্যু (ভিডিও) মঠবাড়িয়ায় যুবক খুন গ্রেফতার ৪ প্রযুক্তি ও প্রকৌশলগত উন্নয়নই একটি জাতির উন্নয়নের মূল বিষয়: প্রধানমন্ত্রী কিউবায় অভিজাত হোটেলে বিস্ফোরণ, নিহত ২২
পণ্য দিতে এসে তুমুল নাচ ডেলিভারিম্যানের! ভিডিও ভাইরাল

পণ্য দিতে এসে তুমুল নাচ ডেলিভারিম্যানের! ভিডিও ভাইরাল

এমনিতে অ্যামাজনের ডেলিভারিম্যানদের নিয়ে ক্রেতাদের অভিযোগের শেষ নেই। মাঝে মাঝেই তাদের দুর্ব্যবহারের ঘটনা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কেউ অভিযোগ করেন যে ডেলিভারিম্যান খুচরো নিয়ে তাদের সঙ্গে সহযোগিতা করছেন না, কেউ বা আবার পণ্য না দিয়েই ডেলিভারি মার্ক করে দেওয়ার স্বভাব নিয়ে সমালোচনায় মুখর হয়ে ওঠেন!

এ সবের মাঝেই নিউ ইয়র্কের এক অ্যামাজন ডেলিভারিম্যানের ভিডিও ভাইরাল। এ ঘটনায় সোশ্যাল মিডিয়া উপচে পড়লো তার প্রশংসায়।
ওই ডেলিভারিম্যানের নাম ইব্রাহিম কম্ব। তার কথা সবার সামনে তুলে ধরেছেন ক্লদিয়াস নামের এক টুইটার ব্যবহারকারী। ইব্রাহিম তার বাড়িতে তার মায়ের একটা পণ্য ডেলিভারি করতে এসেছিলেন। বাড়ির সামনে রাখা সিসিটিভি ক্যামেরায় এরপর ধরা পড়েছে তার প্রাণবন্ত স্বভাব।

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে রীতিমতো দক্ষ স্ট্রিট ডান্সারের মতো তিনি হাতে পার্সেলটি নিয়ে নাচতে নাচতে পৌঁছে গেছেন দরজার কাছে।
পণ্যটি যথাস্থানে রেখে দিয়ে তারপর আবার একই ভাবে নাচতে শুরু করেছেন। দু’-একটা ডান্স মুভের পর তাকে চলে যেতে দেখা গেছে ভিডিওতে।

এ রকম কাণ্ড দেখে স্বাভাবিক ভাবেই আর উত্তেজনা ধরে রাখতে পারেননি পেশায় সুরশিল্পী ক্লদিয়াস। তিনি ইব্রাহিমের ওই ডান্স মুভের সঙ্গে সুর বসিয়ে সেই ভিডিও ফুটেজ আপলোড করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবং জানতে চেয়েছেন-এই ব্যক্তিটি আদতে কে! পাশাপাশি, এটাও লিখতে ভোলেননি ক্লদিয়াস এই দক্ষ কর্মচারীকে যে কোনও সংস্থারই খ্রিসমাস বোনাস দেওয়া উচিৎ!

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana