বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ মহোদয় এর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত মসজিদে তারাবির নামাজ পড়তে না পেরে ক্ষুব্ধ মুসল্লিরা (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়ার সহিংসতার মামলায় হেফাজত কর্মীসহ গ্রেপ্তার ৬০ ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের কর্মসূচি পালন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা যুবদলের সভাপতি গ্রেফতার ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ মঠবাড়িয়ায় বেগম খালেদা জিয়ার সুস্থতাকামনায়   দোয়া মাহফিল মঠবাড়িয়ায় দাবীকৃত চাঁদা না দেয়ায় বৃদ্ধসহ একই পরিবারের ৫ জনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মীর পদত্যাগ ইন্দুরকানীতে চাষিদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরণ ভাঙতে চলছে কিম-কেনির সংসার, চার সন্তান হেফাজতের যৌথ দাবি! কাউকে ঘরের বাইরে দেখতে চাই না: আইজিপি ‘লকডাউনের নামে জাতির ওপর শাটডাউন চাপিয়ে দিচ্ছে সরকার’ যেভাবে যতক্ষণের জন্য বের হতে পারবেন কঠোর লকডাউনে স্বরূপকাঠিতে হরিনের মাংস রাখার দায়ে এক মহিলার জরিমানা স্বরূপকাঠিতে মুক্তিযোদ্ধার ঘরসহ তিনটি বসতঘর ভস্মিভূত আগৈলঝাড়ায় ৪শত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আগৈলঝাড়ায় শ্যামল চন্দ্র বাড়ৈর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক অগ্নিদগ্ধ হয়ে তিনদিন পর মারা গেলেন আগৈলঝাড়ার সাগর ফকির বানারীপাড়া চাখারে সন্তান নাসির শিকদার না ফেরার দেশে চলে গেছেন  
পণ্য দিতে এসে তুমুল নাচ ডেলিভারিম্যানের! ভিডিও ভাইরাল

পণ্য দিতে এসে তুমুল নাচ ডেলিভারিম্যানের! ভিডিও ভাইরাল

এমনিতে অ্যামাজনের ডেলিভারিম্যানদের নিয়ে ক্রেতাদের অভিযোগের শেষ নেই। মাঝে মাঝেই তাদের দুর্ব্যবহারের ঘটনা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কেউ অভিযোগ করেন যে ডেলিভারিম্যান খুচরো নিয়ে তাদের সঙ্গে সহযোগিতা করছেন না, কেউ বা আবার পণ্য না দিয়েই ডেলিভারি মার্ক করে দেওয়ার স্বভাব নিয়ে সমালোচনায় মুখর হয়ে ওঠেন!

এ সবের মাঝেই নিউ ইয়র্কের এক অ্যামাজন ডেলিভারিম্যানের ভিডিও ভাইরাল। এ ঘটনায় সোশ্যাল মিডিয়া উপচে পড়লো তার প্রশংসায়।
ওই ডেলিভারিম্যানের নাম ইব্রাহিম কম্ব। তার কথা সবার সামনে তুলে ধরেছেন ক্লদিয়াস নামের এক টুইটার ব্যবহারকারী। ইব্রাহিম তার বাড়িতে তার মায়ের একটা পণ্য ডেলিভারি করতে এসেছিলেন। বাড়ির সামনে রাখা সিসিটিভি ক্যামেরায় এরপর ধরা পড়েছে তার প্রাণবন্ত স্বভাব।

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে রীতিমতো দক্ষ স্ট্রিট ডান্সারের মতো তিনি হাতে পার্সেলটি নিয়ে নাচতে নাচতে পৌঁছে গেছেন দরজার কাছে।
পণ্যটি যথাস্থানে রেখে দিয়ে তারপর আবার একই ভাবে নাচতে শুরু করেছেন। দু’-একটা ডান্স মুভের পর তাকে চলে যেতে দেখা গেছে ভিডিওতে।

এ রকম কাণ্ড দেখে স্বাভাবিক ভাবেই আর উত্তেজনা ধরে রাখতে পারেননি পেশায় সুরশিল্পী ক্লদিয়াস। তিনি ইব্রাহিমের ওই ডান্স মুভের সঙ্গে সুর বসিয়ে সেই ভিডিও ফুটেজ আপলোড করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবং জানতে চেয়েছেন-এই ব্যক্তিটি আদতে কে! পাশাপাশি, এটাও লিখতে ভোলেননি ক্লদিয়াস এই দক্ষ কর্মচারীকে যে কোনও সংস্থারই খ্রিসমাস বোনাস দেওয়া উচিৎ!

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana