বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
ইন্দুরকানীতে মাযের সাথে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

ইন্দুরকানীতে মাযের সাথে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরে ইন্দুরকানীতে অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুরের ইউনয়িনের খোলপটুয়া গ্রামের জাহাঙ্গীর হাওলাদার বাড়ি থেকে তার মেয়ে জান্নাতি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, জান্নাতি আক্তার চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিলেন। পড়ালেখা বাদ দিয়ে মোবাইল নিয়ে ব্যস্ত থাকায় শুক্রবার বিকেলে মা কুলসুম বেগম তাকে বকুনি দেন। আর তাতেই অভিমান কওে গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে বেঁধে আত্মহত্যা করেন জান্নাতি আক্তার।
ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক মাসুদুর রহমান জানান, জান্নাতি আক্তার পড়ালেখা না করে মোবাইল নিয়ে ব্যস্ত থাকায় মা-বাবার বকুনিতে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে রাতেই লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া সাপেক্ষে মৃত্যুর কারণ উদঘাটন করা যাবে বলে তিনি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana