মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন হিল্লা বিয়ে গৃহবধূ ও কাজীর, স্কুলছাত্রের করা ‘গোপন ভিডিও’ ভাইরাল পাবনায় সাংবাদিকের বাড়িঘরে হামলা-ভাঙচুর আশুগঞ্জে ওকাপ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত তীব্র শীতে জবুথবু কেশবপুরের জনজীবন চিতলমারীতে জমি দখল নিয়ে সংঘর্ষ, আহত ৭ অর্থপাচার মামলায় হাইকোর্টে জামিন পেলেন ফরিদপুরের আবু ফকির ২৫ জানুয়ারি দেশে করোনা টিকা আসবে : স্বাস্থ্যমন্ত্রী মেয়ে নায়িকা, বাবা সাবেক বিচারপতি; পথে পথে ভিক্ষা করছেন নারী! ট্রাম্পের উ. কোরিয়া নীতি থেকে বাইডেনকে শিক্ষা নিতে বললেন মুন ‘অপরাধীদের রাজনৈতিক পরিচয় থাকলেও ছাড় দেওয়া হবে না’ মঠবাড়িয়ায় কেন্দ্রীয় যুবলীগ সাধারণ সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মিলাদ দেশে মূল জনশুমারি ২৫-৩১ অক্টোবর এক বাইকে ৭ জন, পুলিশ হাত জোড় করে সামনে দাঁড়াল ‘রাজাকারের তালিকা প্রকাশে আইন পাস করা হবে’ আ.লীগ প্রার্থী স্নাতকোত্তর, বিএনপি প্রার্থী এসএসসি পাস সংসদের শীতকালীন অধিবেশন শুরু আজ! ভাষণ দেবেন রাষ্ট্রপতি মেসি বনাম রোনালদো: লালকার্ডে এগিয়ে যিনি বাড়ছে উত্তেজনা, এবার ইসরায়েলিদের প্রবেশের সুযোগ দিলো সৌদি! ইন্টারের কাছে হারলো রোনালদোরা
প্রাণিসম্পদমন্ত্রীর নেতৃত্বে পিরোজপুরে বিশাল আনন্দ মিছিল

প্রাণিসম্পদমন্ত্রীর নেতৃত্বে পিরোজপুরে বিশাল আনন্দ মিছিল

পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মন্ত্রী পরিষদে চূড়ান্ত অনুমোদন পেয়েছে। সোমবার এটি নীতিগত অনুমোদন পায়। এ জন্য মঙ্গলবার পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের নেতৃত্বে পিরোজপুর শহরে বিশাল আনন্দ মিছিল হয়েছে।

শ ম রেজাউল করিম ঢাকা থেকে পিরোজপুরে এসে শহরের মুজিব চত্বর থেকে হাত নাড়িয়ে সড়কের দুই পাশের জনতাকে অভিনন্দন জানান এবং বিশাল গাড়ি ও মোটরসাইকেল বহর নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।

এ সময় বহরে থাকা নেতাকর্মীরা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের শ্লোগান দেন এবং পিরোজপুরে বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শ্লোগান দিতে থাকেন।

এর আগে নেতাকর্মীরা মন্ত্রীকে বেকুটিয়া ফেরিঘাটে ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভ্যর্থনা জানায়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়টি স্থাপনের নীতিগত অনুমোদন দিতে ২০১৯ সালের ২৭ জুলাই মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের কাছে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে এর যৌক্তিকতা সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। এরই পরিপ্রেক্ষিতে একই বছরের ১৫ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রণালয় পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করা যেতে পারে বলে সায় দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana