বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভাণ্ডারিয়ায় বধ্যভূমি দখলে বাধা দেয়ায় মুক্তিযোদ্ধা সন্তানের ওপর হামালা ভাণ্ডারিয়ায় ট্রলি উল্টে ড্রাইভার নিহত মার্চ-এপ্রিলে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর প্রত্যাশা ত্রাণ প্রতিমন্ত্রীর আশুগঞ্জে লালপুর প্রবাসী কল্যান ফাউন্ডেশন ট্রাষ্ট এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শারীরিক অক্ষমতাদের সহযোগিতা প্রদান উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সহজ জয় পিরোজপুরের বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেল সমিতির ৬ দফা দাবিতে মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান সোনাগাজীর মজলিশপুরে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত। পিরোজপুরে শিশু কণ্যাকে হত্যার দায়ে সৎমায়ের যাবজ্জীবন কারাদন্ড কাল দেশে আসছে ৩৫ লাখ ডোজ করোনার টিকা পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষরা ওসি প্রদীপের সাজানো অস্ত্র ও মাদকের দুই মামলায় সাংবাদিক ফরিদুলের স্থায়ী জামিন : প্রত্যাহারের দাবি ঈদগাঁও ইসলামবাদে মা- মেয়েকে কুপিয়ে হত্যা মঠবাড়িয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভোজ্য ও প্রাণিখাদ্যে ব্যবহৃত লবণে আয়োডিন না থাকলে জেল-জরিমানা যা করতে এসেছিলাম; তা-ই করেছি: ট্রাম্প শাহজালালে ২ কোটি টাকার সোনা আটক গরুর মাংস খাওয়া নিয়ে কথা বলায় অভিনেত্রীকে গণধর্ষণ ও খুনের হুমকি সবার নজর আজ সাকিবের দিকে নীরব ঘাতক ১০ মৌখিক পাপ ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন, জেনে নিন সময়
বুমরাহও ছিটকে গেলেন; ভারতীয় শিবির যেন ‘মিনি হাসপাতাল’

বুমরাহও ছিটকে গেলেন; ভারতীয় শিবির যেন ‘মিনি হাসপাতাল’

অস্ট্রেলিয়া সফররত ভারতীয় দল এমনিতেই চোট-আঘাতে জর্জরিত। প্রায় প্রতিদিনই একেকজন ক্রিকেটার চোটে আক্রান্ত হচ্ছেন। যার সর্বশেষ সংযোজন পেস সুপারস্টার জসপ্রিত বুমরাহ। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সূত্রকে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, চোটের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ টেস্ট থেকে জসপ্রীত বুমরাহ ছিটকে গেছেন।

সিডনি টেস্টের তৃতীয় দিনে ফাইন লেগে ফিল্ডিংয়ের সময় ফিজিও নীতিন প্যাটেলের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিল বুমরাহকে। পেটের দিকে ইঙ্গিত করে কিছু জানাচ্ছিলেন। তিনি মাঠের বাইরে যেতে চান কিনা, সে বিষয়ে আলোচনা করেছিল ভারতীয় দলের মেডিক্যাল দল। যদিও প্রতিবারই বারণ করে দিয়েছিলেন বুমরাহ। বোলিংও করেছিলেন। পিটিআই জানিয়েছে, বুমরাহের স্ক্যান করা হয়েছিল। তাতে চোট ধরা পড়েছে।

কিছুদিন পরেই দেশের মাটিতে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। ওই সিরিজের আগে বুমরাহের সেই চোটের পরিস্থিতি আরও খারাপ করতে চাইছে না ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ওই বিসিসিআই সূত্র পিটিআইকে বলেছেন, ‘সিডনিতে ফিল্ডিংয়ের সময় বুমরাহের পেটে টান ধরেছিল। সে ব্রিসবেন টেস্টে দলের বাইরে থাকবে। তবে ইংল্যান্ডের বিপক্ষে তাকে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।’

চলতি অস্ট্রেলিয়া সফরে চোটের জন্য খেলতেই পারেননি ইশান্ত শর্মা। বিধ্বংসী ওপেনার রোহিত শর্মা খেলছেন শেষ দুই টেস্টে। চোট পেয়ে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা এবং হনুমা বিহারী। চোট আছে ঋষভ পন্ত, চেতেশ্বর পূজারাদের। পেসার মোহাম্মদ শামি একটি টেস্ট খেলেছেন। আরেক পেসার উমেশ যাদব দেড়টা টেস্ট খেলেছেন। সিডনিতে দলের অনভিজ্ঞ বোলিং বিভাগের নেতৃত্ব দিয়েছিলেন বুমরাহ। এবার বুমরাহের অনুপস্থিতিতে মেহাম্মদ সিরাজ এবং নভদীপ সাইনির সঙ্গে শার্দুল ঠাকুর বা টি নটরাজন খেলতে পারেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana