বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরের বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেল সমিতির ৬ দফা দাবিতে মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান সোনাগাজীর মজলিশপুরে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত। পিরোজপুরে শিশু কণ্যাকে হত্যার দায়ে সৎমায়ের যাবজ্জীবন কারাদন্ড কাল দেশে আসছে ৩৫ লাখ ডোজ করোনার টিকা পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষরা ওসি প্রদীপের সাজানো অস্ত্র ও মাদকের দুই মামলায় সাংবাদিক ফরিদুলের স্থায়ী জামিন : প্রত্যাহারের দাবি ঈদগাঁও ইসলামবাদে মা- মেয়েকে কুপিয়ে হত্যা মঠবাড়িয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভোজ্য ও প্রাণিখাদ্যে ব্যবহৃত লবণে আয়োডিন না থাকলে জেল-জরিমানা যা করতে এসেছিলাম; তা-ই করেছি: ট্রাম্প শাহজালালে ২ কোটি টাকার সোনা আটক গরুর মাংস খাওয়া নিয়ে কথা বলায় অভিনেত্রীকে গণধর্ষণ ও খুনের হুমকি সবার নজর আজ সাকিবের দিকে নীরব ঘাতক ১০ মৌখিক পাপ ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন, জেনে নিন সময় পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে নিভে গেল ১৪ প্রাণ এবার শাওমির ওপর ট্রাম্পের খড়্গ কাউখালী জেপির সভাপতি(ভারপ্রাপ্ত) আবু সাইদ মনু যেসব টিভিতে দেখা যাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন : রাষ্ট্রপতি
মঠবাড়িয়ায় প্রবাসির স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় দুজনকে কুপিয়ে জখম ॥ থানায় মামলা

মঠবাড়িয়ায় প্রবাসির স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় দুজনকে কুপিয়ে জখম ॥ থানায় মামলা

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রবাসির স্ত্রী (৩০) কে উত্যাক্ত করার প্রতিবাদ করলে শালিস-রৈঠকে ওই প্রবাসির স্ত্রীর শ^শুর ইদ্রিস আলী ও ফুপাতো ভাষুর জাহাঙ্গীর হোসেন নামে দুজনকে এলোপাথারী কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় গুরুতর ইদ্রিস আলী হাওলাদারের ছেলে মহিবুল্লাহ বাদি হয়ে রোববার রাতে মঠবাড়িয়া থানায় প্রতিবেশী ইউসুফের ছেলে মজিবরকে প্রধান আসামী করে ৫ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মামলা করেন। এরা সকলেই উপজেলার মিরুখালী গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, প্রবাসির স্ত্রীকে প্রায় সময়ই প্রতিবেশী ইউসুফের ছেলে ইব্রাহিম উত্যক্ত করে আসছিলো। বিষয়টি ইব্রাহিম ও তার অভিভাবকদের অবহিত করার পরেও উত্যাক্ত অব্যহত রাখে বখাটে ইব্রাহিম। গত শনিবার রাতে স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য শালিস-বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকেই কথার কাঁটাকাটির এক পর্যায় ইদ্রিস আলী হাওলাদার ও জাহাঙ্গীর হোসেনকে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana