বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাল দেশে আসছে ৩৫ লাখ ডোজ করোনার টিকা পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষরা ওসি প্রদীপের সাজানো অস্ত্র ও মাদকের দুই মামলায় সাংবাদিক ফরিদুলের স্থায়ী জামিন : প্রত্যাহারের দাবি ঈদগাঁও ইসলামবাদে মা- মেয়েকে কুপিয়ে হত্যা মঠবাড়িয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভোজ্য ও প্রাণিখাদ্যে ব্যবহৃত লবণে আয়োডিন না থাকলে জেল-জরিমানা যা করতে এসেছিলাম; তা-ই করেছি: ট্রাম্প শাহজালালে ২ কোটি টাকার সোনা আটক গরুর মাংস খাওয়া নিয়ে কথা বলায় অভিনেত্রীকে গণধর্ষণ ও খুনের হুমকি সবার নজর আজ সাকিবের দিকে নীরব ঘাতক ১০ মৌখিক পাপ ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন, জেনে নিন সময় পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে নিভে গেল ১৪ প্রাণ এবার শাওমির ওপর ট্রাম্পের খড়্গ কাউখালী জেপির সভাপতি(ভারপ্রাপ্ত) আবু সাইদ মনু যেসব টিভিতে দেখা যাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন : রাষ্ট্রপতি চেলাকাঠ দিয়ে ট্রাফিক সার্জেন্টকে পেটালেন যুবক সৎ মায়ের মার খেয়ে চাচার ঘরে রাত্রীযাপন, অন্তঃসত্ত্বা হলো ভাতিজি নলছিটিতে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় স্কুল ছাত্রীর ওরনায় ফাঁস দিয়ে আত্মহত্যা
ইন্দুরকানীতে সাবেক ইউপি চেয়ারম্যান সামছুর রহমান খানের স্মরণ সভা ও দোয়া মাহফিল

ইন্দুরকানীতে সাবেক ইউপি চেয়ারম্যান সামছুর রহমান খানের স্মরণ সভা ও দোয়া মাহফিল

ইন্দুরকানী প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে বালিপাড়া যুব টাইগার্স ক্লাবের উদ্যোগে ক্লাবের উপদেস্টা সাবেক ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো: সামছুর রহমান খানের স্মরণ সভা ও রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বিকালে বালিপাড়া যুব টাইগার্স ক্লাব চত্তরে ক্লাবের সভাপতি আলমগীর মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন বালিপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মো: কবির হোসেন, সাধারন সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার, বালিপাড়া ইউনিয়ন জাতীয় পার্টি জেপির সভাপতি ও যুব টাইগার্স ক্লাবের সাধারন সম্পাদক মো: মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী আলহাজ¦ ইব্রাহিম হাওলাদার, সহায়ক ইউপি সদস্য আলী আকবর বেপারী, বালিপাড়া ইউনিয়ন শ্রমীক লীগের সভাপতি বাদশা হাওলাদার সহ সরোয়ার খান, সুলতান খান, হামিদ খান, সুমন খান এবং বালিপাড়া যুব টাইগার্স ক্লাবের সদস্য ও বাজারের ব্যবসায়ী বৃন্দ।
বক্তারা বলেন, সামছুর রহমান খান ছিলেন প্রকৃত পক্ষে একজন আদর্শবান মানুষ। রাজনীতির পাশাপাশি ছাত্রজীবন থেকেই তিনি সমাজসেবায় নিজেকে উৎসর্গ করে গেছেন। এ উপজেলায় তার মত একজন সংগঠন প্রিয়,ত্যাগী, নিবেদিত, সৎ এবং আদর্শবান আ.লীগের নেতা খুঁজে পাওয়া কঠিন।
আলোচনা সভা শেষে তার রুহের মাগফেরাত কামনায়া দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন বালিপাড়া বাজার বায়তুল আমান জামে মসজিদের ইমাম মাওলানা রেদওয়ানুল হক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana