বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভাণ্ডারিয়ায় বধ্যভূমি দখলে বাধা দেয়ায় মুক্তিযোদ্ধা সন্তানের ওপর হামালা ভাণ্ডারিয়ায় ট্রলি উল্টে ড্রাইভার নিহত মার্চ-এপ্রিলে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর প্রত্যাশা ত্রাণ প্রতিমন্ত্রীর আশুগঞ্জে লালপুর প্রবাসী কল্যান ফাউন্ডেশন ট্রাষ্ট এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শারীরিক অক্ষমতাদের সহযোগিতা প্রদান উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সহজ জয় পিরোজপুরের বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেল সমিতির ৬ দফা দাবিতে মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান সোনাগাজীর মজলিশপুরে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত। পিরোজপুরে শিশু কণ্যাকে হত্যার দায়ে সৎমায়ের যাবজ্জীবন কারাদন্ড কাল দেশে আসছে ৩৫ লাখ ডোজ করোনার টিকা পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষরা ওসি প্রদীপের সাজানো অস্ত্র ও মাদকের দুই মামলায় সাংবাদিক ফরিদুলের স্থায়ী জামিন : প্রত্যাহারের দাবি ঈদগাঁও ইসলামবাদে মা- মেয়েকে কুপিয়ে হত্যা মঠবাড়িয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভোজ্য ও প্রাণিখাদ্যে ব্যবহৃত লবণে আয়োডিন না থাকলে জেল-জরিমানা যা করতে এসেছিলাম; তা-ই করেছি: ট্রাম্প শাহজালালে ২ কোটি টাকার সোনা আটক গরুর মাংস খাওয়া নিয়ে কথা বলায় অভিনেত্রীকে গণধর্ষণ ও খুনের হুমকি সবার নজর আজ সাকিবের দিকে নীরব ঘাতক ১০ মৌখিক পাপ ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন, জেনে নিন সময়
মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় বর্তমান সরকার বদ্ধ পরিকর – শ.ম রেজাউল করিম এমপি

মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় বর্তমান সরকার বদ্ধ পরিকর – শ.ম রেজাউল করিম এমপি

পিরোজপুর প্রতিনিধিঃ
মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন,মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় বর্তমান সরকার বদ্ধ পরিকর। সে লক্ষ্য বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছে সরকার। বর্তমানে শিক্ষা ও স্বাস্থ্য খাতে যে অগ্রগতি ও উন্নতি সাধিত হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। আজ মঙ্গলবার দুপুরে পিরোজপুরের স্বরূপকাঠির গনমান সোহাগদল মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন এবং দক্ষিন পুর্ব সোহাগদল কমিনিউটি ক্লিনিকের পুননির্মিত ভবন উদ্ধোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্য করে মন্ত্রী আরো বলেন শিক্ষার্থীসহ নিজ নিজ সন্তানদের আর্দশ শিক্ষা দিন। সন্তান যেন মাদকাসক্ত ও চরিত্রহীন না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। সমাজ ব্যবস্থাকে দুর্নীতি মুক্ত করতে বর্তমান প্রজন্মকে নৈতিকতা ও মুল্যবোধের শিক্ষায় শিক্ষিত করতে হবে।
বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক মো. মুনিরুজ্জামান নাসিম আলীর সভাপতিত্বে সুধি সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দি কলেজের অধ্যক্ষ (অবঃ) অধ্যাপক টি এম হোসনেয়ারা সুলতানা (বকুল),পিরোজপুরের সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকি, পিরোজপুরের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার,পিরোজপুরের এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, পিরোজপুরের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. জাকির হোসেন, ইউএনও মো. মোশারেফ হোসেন,আওয়ামীলগ সভাপতি মো. আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এডভোকেট এস এম ফুয়াদ প্রমুখ। এর আগে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে নুর মোহাম্মদ স্মৃতি সংসদ আয়োজিত মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্ধোধন করেন এবং কুড়িয়ানায় মুজিব বর্ষে উপহার হিসেবে গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana