বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভাণ্ডারিয়ায় ট্রলি উল্টে ড্রাইভার নিহত মার্চ-এপ্রিলে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুর প্রত্যাশা ত্রাণ প্রতিমন্ত্রীর আশুগঞ্জে লালপুর প্রবাসী কল্যান ফাউন্ডেশন ট্রাষ্ট এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শারীরিক অক্ষমতাদের সহযোগিতা প্রদান উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সহজ জয় পিরোজপুরের বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেল সমিতির ৬ দফা দাবিতে মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান সোনাগাজীর মজলিশপুরে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত। পিরোজপুরে শিশু কণ্যাকে হত্যার দায়ে সৎমায়ের যাবজ্জীবন কারাদন্ড কাল দেশে আসছে ৩৫ লাখ ডোজ করোনার টিকা পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষরা ওসি প্রদীপের সাজানো অস্ত্র ও মাদকের দুই মামলায় সাংবাদিক ফরিদুলের স্থায়ী জামিন : প্রত্যাহারের দাবি ঈদগাঁও ইসলামবাদে মা- মেয়েকে কুপিয়ে হত্যা মঠবাড়িয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভোজ্য ও প্রাণিখাদ্যে ব্যবহৃত লবণে আয়োডিন না থাকলে জেল-জরিমানা যা করতে এসেছিলাম; তা-ই করেছি: ট্রাম্প শাহজালালে ২ কোটি টাকার সোনা আটক গরুর মাংস খাওয়া নিয়ে কথা বলায় অভিনেত্রীকে গণধর্ষণ ও খুনের হুমকি সবার নজর আজ সাকিবের দিকে নীরব ঘাতক ১০ মৌখিক পাপ ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন, জেনে নিন সময় পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে নিভে গেল ১৪ প্রাণ
সাংবাদিক মোল্লা ফারুক হাসানের বাড়িতে সন্ত্রাসী হামলা : লুটপাট ও ভাংচুর

সাংবাদিক মোল্লা ফারুক হাসানের বাড়িতে সন্ত্রাসী হামলা : লুটপাট ও ভাংচুর

সাংবাদিক মোল্লা ফারুক হাসানের বাড়িতে সন্ত্রাসী হামলা : লুটপাট ও ভাংচুর

বরিশালের গৌরনদীতে সাংবাদিক মোল্লাা ফারুক হাসানের বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুর করেছে সন্ত্রাসীরা। এ নিয়ে পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে পৌরসভার ১ নং ওয়ার্ডের সুন্দরদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ৬ জনের নাম উল্লেখ করে গৌরনদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, কয়েক মাস পূর্বে লাখেরাজ কসবা এলাকার কুদ্দস ফকিরের ছেলে কাওসার ফকির সাংবাদিক মোল্লা ফারুক হাসানের বাড়ির পাশে বালু ভড়াট করার একটি ড্রেজার মেশিন বসায়। অতিরিক্ত শব্দে স্থানীয় বয়স্ক, শিশু ও শিক্ষার্থীদের লেখাপড়া, ঘুম ও নামাজ পড়াসহ বিভিন্ন অসুবিধার কারণে ড্রেজার মেশিনের শব্দ কমানোর জন্য বলেন সাংবাদিক মোল্লা ফারুক হাসান। এর জের ধরে মঙ্গলবার বিকেলে সাংবাদিক মোল্লা ফারুক হাসানের চাচাতো ভাই সুমন মোল্লার সাথে কাওসার ফকিরের সাথে বালু ভরাট করা নিয়ে কথা কাটাকাটি হয়। তখন কাওসার ফকিরসহ তার সাথে থাকা সঙ্গীরা সুমনকে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে চলে যায়। এরই ধারাবাহিকতায় রাত সাড়ে আটটার দিকে কাওসার ফকিরের নেতৃত্বে প্রায় ৩০/৪০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে সাংবাদিক মোল্লা ফারুক হাসানের বাড়িতে ঢুকে তার চাচাতো ভাই সুমন মোল্লার বসতঘরে হামলা চালিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরের মধ্যে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে প্রায় ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে। পরে ঘরে থাকা সুমনের মা-বোন ও স্ত্রীসহ সবাইকে আহত করে সুমনের ছোট বোনের গলায় থাকা একটি স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়। এসময় তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন টের পেয়ে আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়।

 

সুত্র barishalcrimenews.com

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana