রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে গৃহবধূকে মারধরের পর তরল দাহ্য পদার্থ নিক্ষেপ করে হাত ঝলসে দিয়েছে প্রতিপক্ষরা আশুগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটিতে ঠাঁই পেলেম আড়াইসিধা গ্রামের দুই উজ্জ্বল নক্ষত্র কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ আশুগঞ্জে ৬ দিন ব্যাপী নির্মাণ শ্রমিক ও ঠিকাদার প্রশিক্ষণ কর্মশালার সমাপনি অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল উদ্বোধন মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন প্রতিযোগিতা কাল শুক্রবার মঠবাড়িয়ায় ৩৪ তম বাৎসরিক ওরস শরীফ মঠবাড়িয়ায় সরকারি খাল দখল করে বায়োগ্যাস প্ল্যান্ট স্থাপনের অভিযোগ প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা অসহায়দের কাছে পৌছে দিলেন পিরোজপুর জেলা প্রশাসক মঠবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় ২৪ জনের বিরুদ্ধে মামলা মঠবাড়িয়ায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করলেন সংসদ সদস্য বিএনপির ৭ মার্চ পালন ইতিবাচক সিদ্ধান্ত : সেতুমন্ত্রী পিলখানা হত্যাকাণ্ডের দিনকে জাতীয় শোক দিবস করার দাবি রিজভীর দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : প্রধানমন্ত্রী ক্রিকেটার নাসির ও তাম্মির বিরুদ্ধে মামলা তদন্তে পিবিআই মেসির জোড়া গোল, জয় পেল বার্সা ফেসবুকে কেউ বউয়ের বিরুদ্ধে কথা বললে আইনগত ব্যবস্থা নেবে নাসির বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ভ্যাকসিন নিলেন শেখ রেহানা মঠবাড়িয়ায় ২দিন ব্যাপী ভ্রম্যমান ভূমি সেবা মেলার উদ্বোধন করলেন জেলা প্রশাসক
হিল্লা বিয়ে গৃহবধূ ও কাজীর, স্কুলছাত্রের করা ‘গোপন ভিডিও’ ভাইরাল

হিল্লা বিয়ে গৃহবধূ ও কাজীর, স্কুলছাত্রের করা ‘গোপন ভিডিও’ ভাইরাল

রাগের বশে স্ত্রীকে তিন তালাক দিয়ে বসেন স্বামী। এরপর গোপনে ওই গৃহবধূ তিন তালাকের সুরাহা চাইতে যান এক সাব-কাজির কাছে। ওই কাজি হিল্লা বিয়ের কথা বলে গৃহবধূর সঙ্গে যৌন মিলন করেন। এ ধরনের একটি ভিডিও গত দুই দিন ধরে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটি এলাকার একটি মসজিদে।

স্থানীয় সূত্র ও ভিডিও দেখে জানা গেছে, সাব-কাজি হচ্ছেন ওই এলাকার মৃত আলী আকবর মাস্টারের ছেলে হাফেজ আরিফ রাব্বানী (৫০)। নিজের এলাকায় ঘরে তুলেছেন একটি মসজিদ (যাতে নিয়মিত নামাজ হয় না)। ওই মসজিদে সকালে শিশুদের আরবি শিক্ষাও দেওয়া হয়। সেখানের আড়ালে এক নারীর সঙ্গে অবৈধ সর্ম্পকে লিপ্ত হয়েছেন হুজুর রব্বানী ওরফে শাহজাহান। এ ধরনের একটি ভিডিও কে বা কারা ধারণ করে ফেইসবুকে আপলোড করেছেন। এ নিয়ে চলছে নানা আলোচনা সমালোচনা।

এদিকে, এই ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন কাজী আরিফ রব্বানী। তার দুইটি মোবাইল নম্বরই বন্ধ রয়েছে। তবে জানা গেছে অভিযুক্ত সাব-কাজি নান্দাইল উপজেলার এক নিকাহ রেজিস্ট্রারের সঙ্গে কথা বলেন। তাকে (অভিযুক্ত কাজি) উদ্ধার করার জন্য অনুরোধ করেন। ওই নিকাহ রেজিস্ট্রার জানান, গত এক সপ্তাহ আগে এক অপরিচিত নারী তার কাছে গিয়ে বলেন তার স্বামী রাগের বশে তিন তালাক দিয়েছিলেন। এখন স্বামী ভুল বুঝতে পেরে ফেরৎ নিতে চান। এ অবস্থায় কি করণীয়? তখন তিনি ওই নারীকে হিল্লা বিয়ের পরামর্শ দেন। নারী তাকেই বিয়ে করতে রাজি হন। পরে তিনি মেলামেশা করেছেন। আর এই ঘটনাটি একটি চক্র গোপনে ভিডিও ধারণ করেছে।

ভিডিওটি ধারণ করেছে এলাকার এক স্কুলছাত্র। কথা হয় তার সঙ্গে। স্কুলছাত্র বলে, এই মসজিদে গত এক সপ্তাহ ধরে এক নারী হুজুরের কাছে আসেন। অনেক্ষণ থেকে আবার চলে যান। প্রথমে বিষয়টি কিছু বুঝতে না পারলেও একদিন আড়ালে থেকে দেখতে পাই ওই নারীকে নিয়ে টানাটানি করেন হুজুর। পরে আরেক দিন ওৎপতে থেকে মসজিদের পিছনে গিয়ে একটি ফাঁক দিয়ে মোবাইলের ভিডিওটি চালু রেখে কিছুক্ষণ ধরে রাখি। পরে দেখা যায় ওই নারীর সাথে হুজুর আপত্তিজনক অবস্থায় মেলামেশা করছেন। পরে ঘটনাটি অনেকেকেই জানানো হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক জানান, তার বাড়ির কাছেই আরিফ রব্বানীর মসজিদ মাদরাসা। এর আগে ওইখানে অনেক ধরনের অপকর্মের কথা শোনা গেছে। সব সময় তিনি পার পেয়ে যান। এবার রক্ষা পাননি। তিনি জানান, এ ব্যাপারে স্থানীয় লোকজনের সাথে কথা বলেছেন এবং নারীর খোঁজ করছেন। অচিরেই ব্যবস্থা নেওয়া হবে।

এই কথা বলতে অভিযুক্ত আরিফ রাব্বানীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার দুইটি মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়। তবে এ ঘটনায় বাড়িতে গেলে চাচা সর্ম্পকের আত্মীয় আব্দুর রাশিদ মাস্টার বলেন, এটা দেখা ও শোনার পর খুবই লজ্জা পেয়েছি। পরে তাকে ডেকে এনে চড়-থাপ্পর দিয়ে শাসন করেছি। এরপর থেকে সে এলাকা ছাড়া।

 

সুত্র protidinersangbad.com

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana