বৃহস্পতিবার, ০১ Jun ২০২৩, ০৫:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
শিয়ালকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন মারা গেছেন পিরোজপুরে মাদরাসা ছাত্র হত্যা মামলার ৪ জনকে যাবজ্জীবন ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ সহায়তা (ভিডিও) কাউখালীতে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি কাউখালীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী পালন কাউখালীতে খালে পড়ে যুবকের মৃত্যু ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু কাউখালীতে সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রয় ও ভেজাল সার বিক্রয় বন্ধের জন্য বিক্রিতাদের অবহিত করন সভা ভান্ডারিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক নেছারাবাদে প্রাণীসম্পদের সহায়তার পণ্য চুরি, ধরাপড়ে ফেরৎ দিলো কর্মকর্তা কাউখালীতে জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত কাউখালীতে আন্তর্জাতিক নারী স্বাস্থ্য ও নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০বছর পূর্তি উদযাপন ভান্ডারিয়ায় ইয়াবাসহ যুবক গ্রেপ্তার পারিবারিক অসম্মতিতে বোনের বিয়ে নিয়ে দ্বন্দ্ব দুই বেয়াইর মধ্যে সংঘর্ষ; আহত ২, গ্রেপ্তার- ১ মিরাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞ ভান্ডারিয়া পৌরবাসী- সাবেক পৌর প্রশাসক -ফাইজুর রশিদ খসরু ভান্ডারিয়া ১শত “পিস ইয়াবাসহ রাসেল হাওলাদার আটক ইন্দুরকানীতে প্রাইভেটকার ও ৮ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারী আটক (ভিডিও) কাউখালীতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় পৌরসভার ওয়ার্ড পূর্ণবহাল রাখার দাবিতে স্মরকলিপি প্রদান ও মানববন্ধন
পিরোজপুরে যুবকের লাশ উদ্ধার

পিরোজপুরে যুবকের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি
সদর উপজেলার কদমতলার ইউনিয়নে জ্ঞানশাহ এলাকা থেকে জুয়েল শেখ(২৬) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ২নম্বর ওয়ার্ডের উত্তর কদমতলা খালের পাড়ে একটি গাছের সঙ্গে বাঁধা অবস্থায় ওই যুবকের মরদেহ পাওয়া গেছে বলে জানান সদর থানার ওসি। উদ্ধারকৃত জুয়েল শেখ বাগেরহাট জেলার কচুয়া থানার পদ্মনগর গ্রামের সোলাইমানে শেখের পুত্র।
পিরোজপুর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, ওই ইউনিয়নের কদমতলা জ্ঞানশাহ এলাকায় যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তার গলা চিকন রশি দিয়ে বাঁধা ছিলো। ধারণা করা হচ্ছে তাকে অন্য জায়গা থেকে হত্যা করে মরদেহটি এখানে ফেলে রেখে গেছে দূর্বৃত্তরা।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতির কাজ চলছে। তিনি জানান, এটি হত্যা না আত্মহত্যা সে বিষয়ে এখন পর্যন্ত উদঘাটন করা যায়নি। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য পাওয়া যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana