রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে গৃহবধূকে মারধরের পর তরল দাহ্য পদার্থ নিক্ষেপ করে হাত ঝলসে দিয়েছে প্রতিপক্ষরা আশুগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটিতে ঠাঁই পেলেম আড়াইসিধা গ্রামের দুই উজ্জ্বল নক্ষত্র কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ আশুগঞ্জে ৬ দিন ব্যাপী নির্মাণ শ্রমিক ও ঠিকাদার প্রশিক্ষণ কর্মশালার সমাপনি অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল উদ্বোধন মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন প্রতিযোগিতা কাল শুক্রবার মঠবাড়িয়ায় ৩৪ তম বাৎসরিক ওরস শরীফ মঠবাড়িয়ায় সরকারি খাল দখল করে বায়োগ্যাস প্ল্যান্ট স্থাপনের অভিযোগ প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা অসহায়দের কাছে পৌছে দিলেন পিরোজপুর জেলা প্রশাসক মঠবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় ২৪ জনের বিরুদ্ধে মামলা মঠবাড়িয়ায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করলেন সংসদ সদস্য বিএনপির ৭ মার্চ পালন ইতিবাচক সিদ্ধান্ত : সেতুমন্ত্রী পিলখানা হত্যাকাণ্ডের দিনকে জাতীয় শোক দিবস করার দাবি রিজভীর দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : প্রধানমন্ত্রী ক্রিকেটার নাসির ও তাম্মির বিরুদ্ধে মামলা তদন্তে পিবিআই মেসির জোড়া গোল, জয় পেল বার্সা ফেসবুকে কেউ বউয়ের বিরুদ্ধে কথা বললে আইনগত ব্যবস্থা নেবে নাসির বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ভ্যাকসিন নিলেন শেখ রেহানা মঠবাড়িয়ায় ২দিন ব্যাপী ভ্রম্যমান ভূমি সেবা মেলার উদ্বোধন করলেন জেলা প্রশাসক
অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির! থানায় জিডি

অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির! থানায় জিডি

ক্যারিয়ারের শুরু থেকে নারী ঘটিত বিতর্ক পিছু ছাড়ছে না নাসিরের। গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন নাসির। বিয়ে করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে ছবিদেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। এরপরই দ্রুত ছড়িয়ে পড়ে তার বিয়ের খবর।
তবে বিয়ের সপ্তাহ না পেরোতেই খবর এলো অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির হোসেন। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তার বর্তমান স্ত্রীর স্বামী দাবি করা এক ব্যক্তি। বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, ‘জিডি নাসিরের বিরুদ্ধে করা হয়নি। এটি তার স্ত্রী তামিমার বিরুদ্ধে করা হয়েছে।

একটা লোক এসে দাবি করেন, তিনি নাসিরের বর্তমান স্ত্রীর স্বামী। তামিমা তাকে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন। সে এখন আতঙ্কে আছেন।’

আরও দুই থেকে তিনদিন আগে সাধারণ ডায়েরিটি করা হয় বলে জানান ওসি আক্তারুজ্জামান ইলিয়াস। এর আগে ক্রিকেটার নাসির হোসেনের একটি ফোন রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে শোনা যায় ফোন করে এক ব্যক্তিকে জিডি করার ব্যাপারটি ধামাচাপা দিতে বলেছেন নাসির। রাকিব নামে ওই ব্যক্তি নাসিরকে প্রশ্ন করেন- ‘আপনি কি তামিমা সম্পর্ক সব কিছু জানেন? উত্তরে নাসির হোসেন বলেন, তার সব কিছু জেনে-শুনেই আমি তাকে বিয়ে করেছি। তার বাচ্চা আছে, আগেও বয়ফ্রেন্ড ছিল, সবকিছুই আমি জানি। আপনার বউ আপনার সঙ্গে ভালো থাকলে নিশ্চয়ই ১১ বছরের সংসার ভেঙে আমার কাছে চলে আসত না। পাল্টে প্রশ্নে রাকিব নাসিরকে বলেন আপনি কি চাননা আমি তামিমাতে নিয়ে ভালো থাকি?’ এভাবে চার মিনিট ২৮ সেকেন্ড কথা বলেন নাসির ও তার স্ত্রীর স্বামী দাবি করা রাকিব।

 

সুত্র মানবজমিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana