রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে গৃহবধূকে মারধরের পর তরল দাহ্য পদার্থ নিক্ষেপ করে হাত ঝলসে দিয়েছে প্রতিপক্ষরা আশুগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটিতে ঠাঁই পেলেম আড়াইসিধা গ্রামের দুই উজ্জ্বল নক্ষত্র কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ আশুগঞ্জে ৬ দিন ব্যাপী নির্মাণ শ্রমিক ও ঠিকাদার প্রশিক্ষণ কর্মশালার সমাপনি অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল উদ্বোধন মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন প্রতিযোগিতা কাল শুক্রবার মঠবাড়িয়ায় ৩৪ তম বাৎসরিক ওরস শরীফ মঠবাড়িয়ায় সরকারি খাল দখল করে বায়োগ্যাস প্ল্যান্ট স্থাপনের অভিযোগ প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা অসহায়দের কাছে পৌছে দিলেন পিরোজপুর জেলা প্রশাসক মঠবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় ২৪ জনের বিরুদ্ধে মামলা মঠবাড়িয়ায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করলেন সংসদ সদস্য বিএনপির ৭ মার্চ পালন ইতিবাচক সিদ্ধান্ত : সেতুমন্ত্রী পিলখানা হত্যাকাণ্ডের দিনকে জাতীয় শোক দিবস করার দাবি রিজভীর দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : প্রধানমন্ত্রী ক্রিকেটার নাসির ও তাম্মির বিরুদ্ধে মামলা তদন্তে পিবিআই মেসির জোড়া গোল, জয় পেল বার্সা ফেসবুকে কেউ বউয়ের বিরুদ্ধে কথা বললে আইনগত ব্যবস্থা নেবে নাসির বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ভ্যাকসিন নিলেন শেখ রেহানা মঠবাড়িয়ায় ২দিন ব্যাপী ভ্রম্যমান ভূমি সেবা মেলার উদ্বোধন করলেন জেলা প্রশাসক
পরাধীন রাজনীতি এবং পরাধীন উত্তর রাজনীতি এক হতে দেয়া উচিত নয়..আনোয়ার হোসেন মঞ্জু এমপি

পরাধীন রাজনীতি এবং পরাধীন উত্তর রাজনীতি এক হতে দেয়া উচিত নয়..আনোয়ার হোসেন মঞ্জু এমপি

ভান্ডারিয়া প্রতিনিধিঃ
জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন, পরাধীন আমলের রাজনীতি এবং পরাধীনতার-উত্তর রাজনীতি এক হতে পারে না এক হতে দেয়া উচিত নয়। পরাধীন আমলের রাজনীতি হলো ভাঙ্গার রাজনীতি বিশৃঙ্খলা সৃষ্টি করার রাজনীতি। পরাধীনতার-উত্তর রাজনীতি গড়ারর রাজনীতি। আমরা যে যেখানে যে অবস্থায় আছি সেই অবস্থা থেকে স্বাধীনতার পরবর্তী আমাদের যে স্বপ্ন ছিল সেই স্বপ্নকে ব্সাতবায়ন করতে হবে। আমরা এই ভান্ডারিয়া কাউখালী ইন্দুরকানীর জন্য সরকারের কাছ থেকে যা আনতে পারি রাষ্ট্রের কাছ থেকে আনতে পারি তা অন্যান্য উপজেলার থেকে বেশী।

তিনি গতকাল শনিবার পিরোজপুর জেলার ভাণ্ডারিয়ায় পোনা নদীর উপর নবনির্মিত পিসি গার্ডার সেতু ও নতুন বাইপাস সড়ক উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বক্তব্যে তিনি আরও বলেন, ভাণ্ডারিয়ায় আমরা ঝগড়া-বিবাদ প্রশ্রয় দেই না। এখানে আমরা এক থাকি বলে আল্লাহর রহমত রয়েছে। আপনারা যার যার রাজনীতি করবেন, উন্নয়নের সময় এক থাকবেন। আমি যেদিন থেকে এই ভাণ্ডারিয়ায় এসেছি সেই দিনের ভাণ্ডারিয়া আর আজকের ভাণ্ডারিয়া এক নয়। অনেক উন্নয়নের হয়েছে, এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে। সবাই এক থেকে আল্লাহর নির্দেশে মানুষের সেবা করতে হবে। সমাবেশে ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যন মিরাজুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পিরোজপুর সওজ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন। সমাবেশ শেষে দোয়া ও মোনাজাতে আরও শরিক হন জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার মঞ্জু এমপি’র কনিষ্ঠ কন্যা দৈনিক ইত্তেফাকের অন্যতম পরিচালক আনুশে হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, জাতীয়পার্টি জেপির সিনিয়র যুগ্ম আহবায়ক মাহিবুল ইসলাম মাহিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার সহ ইউপি চেয়ারম্যানবৃন্দ, পৌর কাউন্সিলর এবং বিভিন্ন সরকারি, বেসকারি কর্মকর্তা, রাজনৈতিক দল ও তার অঙ্গসংগঠনে নেতৃবৃন্দ। দোয়া মোনাজাত পরিচালনা করেন ভান্ডারিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি জাকারিয়া।

পিরোজপুর সড়ক বিভাগাধীন ‘বরিশাল-ঝালকাঠি-রাজাপুর-ভাণ্ডারিয়া-পিরোজপুর (আর-৮৭০) সড়কের’ ৪৬তম কিলোমিটারে পোনা নদীর উপর এই পিসি গার্ডার সেতুটি নির্মিত হয়েছে। সেতুটির নির্মাণ কাজ ব্যয় হয় ৪৮ কোটি ৫৫ লক্ষ টাকা। তৎকালীন পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি ২০১৭ সালের ২৯ জুলাই ২০০ মিটার দীর্ঘ এই সেতুটির নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পোনা ব্রিজ থেকে চরখালী সওজ সড়কের ব্রাক সেন্টার পর্যন্ত একটি নতুন বাইপাস সড়ক এসময় উদ্বোধন করা হয়।

 

পোনা নদীয়র উপর এ পিসি গার্ডার সেতুটি নির্মাণ হওয়ায় বিভাগীয় শহর বরিশাল থেকে জেলা শহর পিরোজপুর, বরগুনা জেলার কাঠালিয়া-পাথরঘাটা এবং উপকূলীয় উপজেলা মঠবাড়িয়ায় যাতায়াতের এক নতুন দিগন্ত উন্মোচিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana